Alexa
ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪, ১৮ আগস্ট ২০১৭

bangla news

প্যারিসে বিমানবন্দরে অস্ত্র ছিনতাইকারী গুলিতে নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৮ ২:১২:৪১ পিএম
অরলি এয়ারপোর্টে সকালে এ ঘটনা ঘটে

অরলি এয়ারপোর্টে সকালে এ ঘটনা ঘটে

ঢাকা: ফ্রান্সের রাজধানী প্যারিসের অরলি এয়ারপোর্টে দায়িত্বরত এক সৈন্যের অস্ত্র ছিনতাইকালে গুলিতে একজন নিহত হয়েছে। এ ঘটনার পর বিমানবন্দর ও আশপাশের এলাকা থেকে লোকজনকে সরিয়ে নেওয়া হচ্ছে।

শনিবার (১৮ মার্চ) স্থানীয় সময় সকালে প্যারিসের দ্বিতীয় বৃহৎ বিমানবন্দরটিতে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়া ছবি ও ভিডিওতে দেখা যায়, ঘটনাস্থলে অভিযানে নেমেছে নিরাপত্তা বাহিনী। তাদের সঙ্গে আছে বোম্ব ডিস্পোজাল ইউনিটও।

প্রভাবশালী ফরাসি সংবাদমাধ্যম এএফপি বলছে, ওই ব্যক্তি সৈন্যের অস্ত্র ছিনিয়ে নিতে চাইলে তাকে গুলি করা হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এই খবরের পর বিমানবন্দরটিতে সদ্য অবতরণকারী ফ্লাইটগুলো থেকে যাত্রীদের নামতে মানা করা হয়েছে।অরলি এয়ারপোর্টে সকালে এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘জিম্মিদশা’র খবর ছড়ালেও এ বিষয়ে এখনই কিছু প্রশাসনিকভাবে বলা হচ্ছে না। তবে জাতীয় পুলিশ বাহিনীর পক্ষ থেকে এক টুইটার বার্তায় বলা হয়েছে, ঘটনাস্থলে বোম্ব ডিস্পোজাল ইউনিটকে নিয়ে অভিযানে নেমেছে নিরাপত্তা বাহিনী।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa