Alexa
ঢাকা, বুধবার, ৮ চৈত্র ১৪২৩, ২২ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

উত্তর প্রদেশে ধর্ষণের অভিযোগে সদ্যসাবেক মন্ত্রী আটক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৫ ৯:৫৮:৫৪ এএম
গায়ত্রী প্রসাদ প্রজাপতি

গায়ত্রী প্রসাদ প্রজাপতি

ঢাকা: ভারতের উত্তর প্রদেশে ধর্ষণের অভিযোগে সদ্যসাবেক মন্ত্রী ও সমাজবাদী পার্টির নেতা গায়ত্রী প্রসাদ প্রজাপতিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ ওঠার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

বুধবার (১৫ মার্চ) সকালে রাজ্যের রাজধানী লক্ষ্ণৌ থেকে গায়ত্রী প্রসাদকে গ্রেফতার করা হয়। এক নারীকে গণধর্ষণ ও তার শিশুকন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা রয়েছে এ মন্ত্রী বিরুদ্ধে।

ওই অভিযোগ ওঠার পর গত ১৭ ফেব্রুয়ারি গায়ত্রী ও তার ছয় সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করতে পুলিশকে নির্দেশ দেন সুপ্রিম কোর্ট। তার আগে অবশ্য পুলিশের কাছে মামলা করতে গিয়েছিলেন ওই নারী। কিন্তু পুলিশ সে মামলা না নেওয়ায় তিনি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন।

মামলা দায়েরের পর গত ক’দিনে গায়ত্রীর ছয় সহযোগীকে লক্ষ্ণৌর বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। আর বুধবার গ্রেফতার করা হলো তাকে।

সদ্যসমাপ্ত রাজ্যের বিধানসভা নির্বাচনে নিজের আসনে বিজেপি প্রার্থীর কাছে হেরে যান গায়ত্রী প্রসাদ। নির্বাচনের মাঝামাঝি সময়ে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পর চরম বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের সরকারকে, যার ফলে শেষ পর্যন্ত নির্বাচনে বিজেপির কাছে উড়ে যায় তার সমাজবাদী পার্টি।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..