ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

গ্রেপ্তার হলেন নেপালের সেই যুবরাজ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১০
গ্রেপ্তার হলেন নেপালের সেই যুবরাজ

কাঠমাণ্ডু: নেপালের সাবেক যুবরাজ পরশ শাহকে মঙ্গলবার গুলি ছোড়ার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

নেপালের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একজন মুখপাত্র মুকুন্দ খানাল জানান, জনসম্মুখে গুলি ছোড়ার অভিযোগে পরশকে গ্রেপ্তার করা হয়েছে।



পরশ শনিবার টাইগার টপস নামক একটি বিনোদন স্থানে পারিবারিক এক অনুষ্ঠানে মদ্যপ অবস্থায় অতিথিদের সঙ্গে তর্কাতর্কির এক পর্যায়ে ফাঁকা গুলি ছোড়েন।

শনিবারের  অনুষ্ঠানে  অতিথিদের সঙ্গে আলোচনার এক পর্যায়ে সাবেক রাজাদের ভূমিকা প্রসঙ্গে কথা উঠলে ক্ষিপ্ত হয়ে ওঠেন সাবেক যুবরাজ।

পরশ জানান, দু’জন অতিথি আমার সাবেক ভূমিকা এবং বর্তমান প্রতিষ্ঠান নিয়ে নেতিবাচক মন্তব্য করে। আমার পরিবার এবং অন্যা অতিথিরা রেস্তোরাঁ থেকে চলে যাবার পর আমি একটি ফাঁকা গুলি ছুড়েছি, কারণ আমার এবং দেশের বিরুদ্ধে কথাগুলি আমি সহ্য করতে পারছিলাম না।

২০০৮ সালে নেপাল থেকে ২৪০ বছর আগের রাজতন্ত্রের অবসান ঘটলেও সাবেক রাজপরিবারের সদস্যদের রাজকীয় জীবনযাপন এখনও অব্যাহত রয়েছে।

পরশ শাহ (৩৮) তার উচ্ছৃংখল জীবনযাপনের জন্য আগে থেকেই পরিচিত ছিলেন। ২০০৮ সালে তার পিতা রাজা জ্ঞানেন্দ্র সিংহাসন হারানোর পর তিনি সিঙ্গাপুরে চলে যান। তবে সম্প্রতি তিনি নেপালে ফিরে এসেছেন।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৮৫২ ঘণ্টা, ১৪ ডিসেম্বর,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।