[x]
[x]
ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৫, ১৭ সেপ্টেম্বর ২০১৮
bangla news

দেশে গ্যালাক্সি নোট ৯’র প্রি-অর্ডার শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৩ ৯:৫১:০০ পিএম
গ্যালাক্সি নোট ৯

গ্যালাক্সি নোট ৯

ঢাকা: গ্রামীণফোন ও স্যামসাং বাংলাদেশে গ্যালাক্সি নোট ৯’র প্রি-অর্ডার নিতে শুরু করেছে। 

সোমবার (১৩ আগস্ট) থেকে এই অর্ডার নেওয়া শুরু করেছে প্রতিষ্ঠানটি। আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত এটি চালু থাকবে। গ্রামীণফোন অনলাইন শপ, জিপি এন্টারপ্রাইজ মার্কেট এবং গ্রামীণফোন সেন্টারের মাধ্যমে প্রি-অর্ডার করা যাবে।

গ‌্যালাক্সি নোট-৯ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ওশান ব্লু এবং মেটালিক কপার এই তিনটি রং এ। এই ফোনের দাম হবে ৯৪ হাজার ৯০০ টাকা। যা প্রি-অর্ডার করতে ১০ হাজার টাকা দিতে হবে।

প্রি-অর্ডার করতে গ্রাহকদের যেতে হবে www.grameenphone.com/shop এ। প্রি-অর্ডার করলে গ্রাহকরা কনভার্টিবল ওয়্যারলেস চার্জার অথবা জেবিএল ফ্লিপ ৪ কিংবা নোট-৯ জেতার সুযোগ পাবেন।

এছাড়াও, থাকছে ১ বছরের ওয়্যারেন্টিসহ একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ৬ থেকে ৩৬ মাসের কিস্তির ব্যবস্থা। গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন সাতদিন মেয়াদে বিনামূল্যে ৯ জিবি ইন্টারনেট এবং সাতদিন মেয়াদী ৪ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৯৯ টাকায়।

হ্রাসকৃত মূল্যে ইন্টারনেট কেনার এই অফার গ্রাহকরা উপভোগ করতে পারবেন পরবর্তী তিন মাসে ছয়বার। এছাড়াও গ্রামীণফোন চ্যানেলে প্রি-বুক করলে গ্রাহকরা আরো পাবেন বিনামূল্যে ০১৭১১ সিরিজের ফোর-জি সিম।

গ্যালাক্সি নোট-৯ তার উৎকর্ষের দীর্ঘ ঐতিহ্য ধরে রেখেছে। ফোনটিতে যুক্ত হয়েছে ব্লুটুথসহ নতুন এস পেন এবং স্যামসং এর এখন পর্যন্ত সবচেয়ে ইন্টেলিজেন্ট ক্যামেরা। গ‌্যালাক্সি নোট নাইন তার গ্রাহকদের অন্যদের চেয়ে এগিয়ে রাখবে এবং তাদের কাজে সবচেয়ে বেশি সহযোগিতা করবে। এর দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং এর উচ্চ পারফরমেন্সই এখনকার পাওয়ার ইউজারদের চাহিদা।

বাংলাদেশ সময়: ০৭৪৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa