[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

এখন আরও পাতলা গড়নে লেনোভো আইডিয়াপ্যাড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৭:৩৩:০০ পিএম
লেনোভো আইডিয়াপ্যাড

লেনোভো আইডিয়াপ্যাড

ঢাকা: লেনোভো অনুমোদিত পরিবেশক গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে নিয়ে এলো আইডিয়াপ্যাড ৩২০এস, ৫২০এস, ও ৭২০এস।

আকর্ষণীয় পাতলা ও ন্যারো ব্যাজেল গড়নের জন্য বর্তমানে এই ল্যাপটপ গ্রাহকদের নজর কেড়েছে। আইডিয়াপ্যাড ৭২০এস ল্যাপটপটি মাত্র ১.১৪ কেজি ও ১৩.৬ মি.মি. হওয়ায় বহন করার জন্য বেশ উপযোগী।

এছাড়াও সপ্তম প্রজন্মের কোর আই-৭ এই ল্যাপটপটিতে রয়েছে এসএসডি স্টোরেজ ও ডলবি স্পিকার। ল্যাপটপটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে এর ফিঙ্গারপ্রিন্ট রিডার।

আইডিয়াপ্যাড ৩২০এস এবং ৫২০এস ল্যাপটপগুলো ১.৭ কেজি ওজন এবং ১৯.৩ মি.মি পাতলা, যা কোরআই-৩ কোরআই-৫ প্রসেসরে পাওয়া যাচ্ছে। দেখতে আকর্ষণীয় এই ল্যাপটপগুলোতে এসএসডি ব্যবহারের সুবিধা রয়েছে পাশাপাশি হার্মান কার্দন সাউন্ড, ফুল এইচডি ডিসপ্লে এবং ফিঙ্গারপ্রিন্ট রিডার (৫২০এস) রয়েছে। এতো কিছুর পরও থাকছে ১২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ। 

৩২০এস, ৫২০এস, ৭২০এস ল্যাপটপগুলো যথাক্রমে ৪২,০০০ টাকা, ৫৬,৫০০ টাকা, ১,১৫,০০০ টাকা থেকে শুরু। ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ডের যেকোন শাখায়।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa