ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নতুনভাবে যাত্রা শুরু করলো ‘সহজ’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, মে ২২, ২০১৮
নতুনভাবে যাত্রা শুরু করলো ‘সহজ’ সহজ ডটকমের নতুন লোগো উন্মোচন করেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ ও ক্রিকেটার তাসকিন আহমেদ

ঢাকা: নতুনভাবে যাত্রা শুরু করলো সহজ ডটকম। সোমবার (২১ মে) আইসিটি মন্ত্রণালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সহজ এর নতুন লোগো উন্মোচন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সহজের ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির ও সহজের নবনিযুক্ত ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বাংলাদেশ ক্রিকেট টিমের গতি তারকা তাসকিন আহমেদ।

মালিহা এম কাদির বলেন, ২০১৪ সালে শুরু হয় সহজ।

‘জীবনটাকে সহজ করুন’ এ ধারণাকে সামনে রেখে অনলাইনে টিকেটিং সেবা চালু করে প্রতিষ্ঠানটি। পরে যুক্ত হয় রাইড শেয়ারিং সেবা। বিভিন্ন সেবাকে এক জায়গায় আনতে চলমান চাকার একটি লোগো যুক্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের মূলবার্তাকে খুব সহজে সবার কাছে পৌঁছে দেয়ার জন্যে আমরা বাংলাদেশ ক্রিকেট টিমের গতি তারকা তাসকিন আহমেদকে আজ থেকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পাশে পাচ্ছি। আগামীতে দেশের জন্যে আরও ভালো কিছু করা, দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে অবদান রাখার দৃঢ় আশাবাদ থেকেই আমাদের এ জুটি।

জুনাইদ আহমেদ পলক বলেন, প্রযুক্তির এ যুগে যোগাযোগ ও ছুটে চলা-ই সব। চার বছরেরও অধিক সময় ধরে অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে সহজ সর্বসাধারণের কাছে বিভিন্ন পর্যায়ের টিকেটিং সার্ভিস পৌঁছে দিচ্ছে। খুব অল্প সময়ে দেশের অন্যতম প্রধান জনপ্রিয় রাইড শেয়ারিং সার্ভিস হিসেবে ‘সহজ রাইডস’ নিজেকে প্রতিষ্ঠিত করেছে। আমি আশা করবো, এভাবে অন্যরাও এগিয়ে আসবেন নিজস্ব জায়গা থেকে। কেননা এ ধরনের উদ্যোগ জীবনটাকে সহজ করার পাশাপাশি কর্মসংস্থানেরও সুযোগ তৈরি করে, যা ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে সক্রিয় ভুমিকা পালন করবে।

তাসকিন আহমেদ বলেন, ‘জীবনটাকে সহজ করুন’ এ ধারণাকে সামনে রেখে মানুষের নিত্যদিনের চাহিদা পূরণে সহজ যে ডিজিটাল সেবা দিচ্ছে, তার সঙ্গে এক হতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আগামীতে সহজের বেশকিছু সমাজ উন্নয়ন ও প্রচারণামূলক কর্মকাণ্ডে আমি প্রত্যক্ষভাবে অংশ নেবো। সেদিনগুলোর জন্যে মুখিয়ে আছি।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, মে ২২, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।