ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নীলফামারীতে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
নীলফামারীতে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নীলফামারী: নীলফামারীতে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে স্থানীয় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে একসেস-টু-ইনফরমেশন (এটুআই) প্রকল্পের সহযোগিতায় মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক খলিলুর রহমান।

এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহিনুর আলম, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুন ভূঁইয়া।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উদ্বোধনী সভায় মিলিত হয়।

মেলায় ই-সেবা, ডিজিটাল সেন্টার, পোস্ট ই-সেন্টার, ফিন্যান্সিয়াল ইনক্লুশন, ব্যাংক, জেলা ব্র্যান্ডিং, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান, রুরাল ই-কমার্স, শিক্ষা ও তরুণ উদ্ভাবক ক্যাটাগরিতে ৫টি প্যাভিলিয়নে ৭৬টি স্টল রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad