[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

পাবনায় তিনদিনের ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২৩ ৬:১৪:০৬ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাবনা: পাবনায় শুরু হয়েছে তিনদিনের ডিজিটাল উদ্ভাবনী মেলা। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পাবনা পুলিশ লাইন্স মাঠে মেলা উদ্বোধন করেন পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

মেলা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলা উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জিসম উদ্দিন বলেন, তথ্য প্রবাহকে অবাধ এবং সাধারণ জনগণের কাছে পৌঁছে দেবার জন্য সরকার কাজ করে যাচ্ছে। সরকার জনগণের সেবার কথা চিন্তা করে আমাদের দেশে ইন্টারনেটে ফোর-জি সেবা চালু করেছে। এ মেলার মধ্য দিয়ে অনেকের নতুন নতুন উদ্ভাবন সবার সামনে তুলে ধরা হচ্ছে। আধুনিক তথ্য প্রযুক্তি আবিষ্কার এবং তৈরি করতে আমরা উদ্ভাবকদের সহযোগিতা করবো।

অনুষ্ঠানে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা পুলিশ সুপার জিহাদুল কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এ বি এম ইফতেখারুল ইসলাম খন্দকার, জেলা অওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন কুমার চক্রবর্তী, পাবসা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান প্রমুখ।

মেলায় জেলার সরকারি ও বেসরকারি ৫৩টি প্রতিষ্ঠানের মোট ৬৩টি স্টল রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। প্রতিদিন বিকেল ৪টা থেকে স্থানীয় সংস্কৃতি কর্মীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa