[x]
[x]
ঢাকা, শনিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮

bangla news

বিশ্বজুড়ে ফেসবুক-ইনস্টাগ্রাম অচল!

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২২ ৭:১৯:৪৯ পিএম
ফেসবুকে প্রবেশ করতে চাইলে স্ত্রিনে যে বার্তা দেখাচ্ছে। ছবি সংগৃহীত

ফেসবুকে প্রবেশ করতে চাইলে স্ত্রিনে যে বার্তা দেখাচ্ছে। ছবি সংগৃহীত

ঢাকা: বিশ্বের বিভিন্ন অঞ্চলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামের ইউজাররা তাদের অ্যাকাউন্টে প্রবেশ করতে পারছেন না। ফলে বিভ্রান্ত হচ্ছেন অনেকে। ফেসবুকে ও ইনস্টাগ্রামে প্রবেশ করতে না পেরে টুইটারসহ অন্যসব সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে পোস্ট করতেও দেখা যায় অনেককে।

এ বিষয়ে ফেসবুক কর্তৃপক্ষ এখনও কোনো কিছু না জানালেও, বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের সূত্র মতে এ বিভ্রাট দেখা দেয় বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় আনুমানিক বিকেল সাড়ে ৪টার দিকে। মূলত ইউরোপ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার ব্যবহারকারীদের কাছ থেকে এ অভিযোগ বেশি পাওয়া যায়।

বিভিন্ন অভিযোগে বলা হয়, ফেসবুকে প্রবেশ করতে চাইলে ইউজাররা স্ত্রিনে একটি বার্তা দেখতে পাচ্ছেন। বার্তায় লেখা, দুঃখিত, সমস্যা দেখা দিয়েছে। আমরা যত দ্রুত সম্ভব তা সমাধানের চেষ্টা চালাচ্ছি।

ইনস্টাগ্রামে প্রবেশ করতে চাইলে স্ত্রিনে এরর মেসেজ দেখাচ্ছে।

এটা এখনও জানা যায়নি, ফেসবুক এবং এর মালিকানাধীন প্রতিষ্ঠান ইনস্টাগ্রামের অভ্যন্তরীণ কারণে এ সমস্যা দেখা দিয়েছে, নাকি বাইরের হাত আছে। 

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa