ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সিলেটে গ্রামীণফোনের ফোরজি সেবা চালু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
সিলেটে গ্রামীণফোনের ফোরজি সেবা চালু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: সিলেট শহরের কিছু এলাকায় গ্রামীণফোন আনুষ্ঠানিকভাবে ফোরজি সেবা চালু করেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান আনুষ্ঠানিকভাবে ফোরজি চালু করার ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিলেট সার্কেল প্রধান এএসএম হেদায়েতুল হক।

সংশ্লিষ্টরা জানান, বর্তমানে সিলেটের জিন্দাবাজার এবং উপশহর এলাকায় ফোরজি সেবা চালু হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে সিলেটের আরও এলাকা ফোরজি কাভারেজের আওতায় আসবে।

ফোরজি সেবা চালু করার সময় ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোন সিলেটের গ্রাহকদের জন্য সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং ফোরজির ক্ষেত্রেও এর ব্যতিক্রম হবে না।

আজমান আরও বলেন, ফোরজি সিলেটের ডিজিটালাইজেশনকে আরও এগিয়ে দেবে। সিলেটের বহুমুখী সমাজ ও ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে তাদের সবচেয়ে প্রয়োজনীয় বিষয়গুলোর সঙ্গে যুক্ত থাকতে সহায়তা করবে।

গ্রাহকরা *১২১*৩২৩২# ডায়াল করে জানতে পারবেন যে তাদের সিম ফোরজি উপযোগী কি না। যদি না হয়, তাহলে নিকটস্থ সিম পরিবর্তন কেন্দ্র বা গ্রামীণফোন সেন্টারে গিয়ে সিম পরিবর্তন করতে পারবেন। এছাড়া তাদের একটি ফোরজি উপযোগী হ্যান্ডসেটও প্রয়োজন হবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
এনইউ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।