[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

পিরোজপুরে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২২ ২:৩৪:৩২ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিরোজপুর: পিরোজপুরে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠে মেলার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আহমদ ছিদ্দীকী।

পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক কাজী তোফায়েল হোসেন, সিভিল সার্জন ডা. মো. ফারুক আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী প্রমুখ।

এর আগে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠে গিয়ে শেষ হয়। মেলায় বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের প্রযুক্তি সম্বলিত ৫১টি স্টল রয়েছে।

এছাড়া মেলায় প্রতিদিন সন্ধ্যায় এক নজরে সরকারের আইসিটি বিষয়ক অর্জন উপস্থাপন, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর ওপর কুইজ, ‘আমার চোখে ডিজিটাল বাংলাদেশ’ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa