ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রূপগঞ্জে জাতীয় আইসিটি দিবসে র‌্যালি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
রূপগঞ্জে জাতীয় আইসিটি দিবসে র‌্যালি র‌্যালি। ছবি: বাংলানিউজ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাতীয় তথ্য যোগাযোগ ও প্রযুক্তি (আইসিটি) দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসন চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইদুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা জায়েদা আখতার, উপজেলা প্রকৌশলী এহসানুল হক্ব, আইসিটি প্রোগ্রামার মোস্তফা মাহমুদ, একটি বাড়ি একটি খামারের সমন্বয়ক ইখতিয়ারউদ্দিন প্রমুখ।

সভায় বিগত দশকে সরকারের আইসিটি বিভাগের উন্নতির বিষয়ে অবহিত করেন বক্তারা। এসময় আইসিটি খাতে বিশেষ উন্নয়নের পাশাপাশি সম্প্রতি রোবট সোফিয়‍া প্রসঙ্গে তারা কথা বলেন।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।