ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড জিতলো রিটস ব্রাউজার

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড জিতলো রিটস ব্রাউজার

ঢাকা: বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) আয়োজিত ‘বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৭’ জিতেছে রিটস ব্রাউজার (কমিউনিকেশন ক্যাটাগরি)।

সম্প্রতি রাজধানীর কাকরাইলে অবস্থিত আইডিইবি মিলনায়তনে বিজয়ীদের নাম ঘোষণা ও পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে ১৭টি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে দেশ সেরাদের পুরস্কৃত করা হয়।


 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। প্রতিমন্ত্রীর কাছ থেকে এ পুরস্কার ও ট্রফি গ্রহণ করেন রেইজ আইটি সলিউশন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা কে. এ. এম. রাশেদুল মজিদ ও দলের সদস্যরা।
 
ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড বিজয়ী হওয়ার মাধ্যমে রিটস ব্রাউজার ‘এপিআইসিটি-এ পুরস্কার ২০১৭’র মূলপর্বে অংশগ্রহণের জন্য সরাসরি অনুমতি পেলো। চলতি বছরের ডিসেম্বরে বাংলাদেশেই এটি অনুষ্ঠিত হবে।
 
বেসিস সভাপতি মোস্তাফা জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি রাসেল টি. আহমেদ, সহ-সভাপতি ও বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডসের আহ্বায়ক এম রাশিদুল হাসান এবং লিডসফট বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ আবদুল আজিজ।
 
এ সময় উপস্থিত ছিলেন বেসিসের পরিচালক উত্তম কুমার পাল, সোনিয়া বশির কবির প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।