ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইফোন ৮- এ সাড়া নেই ক্রেতাদের!

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
আইফোন ৮- এ সাড়া নেই ক্রেতাদের! সিডনিতে অ্যাপল স্টোরের সামনে কয়েকজন ক্রেতা

ঢাকা: আইফোনের নতুন মডেল বাজারে আসা নিয়ে প্রযুক্তিপ্রেমীদের মধ্যে দৌড়ঝাঁপের যে চিত্র ছিলো, শুক্রবার (২২ সেপ্টেম্বর) তার লেশমাত্র চোখে পড়েনি গত ১২ সেপ্টেম্বর (মঙ্গলবার) উন্মুক্ত হওয়া আইফোন ৮ ঘিরে। ধারণা করা হচ্ছে, আগামী নভেম্বরের শুরুতে বাজারে আসতে যাওয়া আইফোন ১০-এর জন্য সব উন্মাদনা তুলে রাখছেন আইফোনপ্রেমীরা।

বরাবরের মতো এবারও সিডনি শহরের অ্যাপল স্টোরে আইফোনের নতুন মডেলটি ক্রেতাদের জন্য সাজানো হয়েছে। তবে অন্যান্যবার লোকজন বৃষ্টিতে ভিজে ও রাতজেগে লাইনে দাঁড়িয়ে থাকতেন, কার আগে কে নতুন আইফোন হাতে তুলবেন সে উন্মাদনায়।

শত শত মানুষের লাইনে দাঁড়িয়ে থাকার সে চিত্র এবার জনা ৩০ এ নেমে আসায় সবাইকে বেশ অবাকই করেছে।

লাইনের প্রথমে থাকা মাজেন কৌরৌচি আইফোন ৮ হাতে পেয়ে বলেন, এটি অনেকটাই আইফোন ৭ এর মতো, প্রতি সেকেন্ডে ৬০টি ৪কে ছবি শ্যুট ও পেছনে গ্লাসের সংযোজন ছাড়া নতুন তেমন কোনো ফিচার এতে সংযুক্ত করা হয়নি।  

আইফোনের একনিষ্ঠ ভক্ত চীনের এক ক্রেতা তার প্রতিক্রিয়ার বলেন, শুধুমাত্র উন্নতমানের ক্যামেরার জন্যই আইফোন ৮ কেনা।

আর টোকিওতে আইফোন ৮-এর ক্রেতা রে ইয়কোইম বলেন, ধারণা করছি এজ-টু-এজ ডিসপ্লের আইফোন-১০ হবে আরো প্রাণবন্ত, সাড়া মিলবে ব্যাপক।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।