ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রবি গ্রাহকরা উবারে পাবেন বিশেষ ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
রবি গ্রাহকরা উবারে পাবেন বিশেষ ছাড়

ঢাকা: রবি গ্রাহকরা উবারের সেবাগ্রহণের ক্ষেত্রে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। গ্রাহক ও পার্টনারদের নতুন নতুন ডিজিটাল সেবা এবং কো-ব্র্যান্ডেড প্রডাক্ট দিতে রবি ও উবারের মধ্যে এমন একটি চুক্তি হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর রবি কর্পোরেট অফিসে আয়োজিত অনুষ্ঠানে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ এবং উবারের ইন্ডিয়া অ্যান্ড এমার্জিং মার্কেটস’র চিফ বিজনেস অফিসার মধু কানন উভয়ের মধ্যে এ সংক্রান্ত চুক্তিপত্র বিনিময় করেন।
 
চুক্তির আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা উবারের সেবাগ্রহণের ক্ষেত্রে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

গ্রাহক ও পার্টনারদের নতুন নতুন ডিজিটাল সেবা এবং কো-ব্র্যান্ডেড প্রডাক্ট দিতে এ চুক্তি সহায়ক হবে বলে তাদের প্রত্যাশা।
 
এছাড়া গাড়ি চালকরা রবি ওয়াক-ইন-সেন্টারে এসে (ডব্লিওআইসি) সহজেই উবারে নিবন্ধিত হতে পারবেন এবং রবি’র বিশেষ সিমকার্ড ও ডেটা প্যাক সুবিধা উপভোগ করতে পারবেন।
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট চামারাথিল কমানাম পেরি এবং কর্পোরেট স্ট্র্যাটেজি’র ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী উপস্থিত ছিলেন।
 
রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ বলেন,  ‘ডিজিটাল হওয়াটাই এখন সবচেয়ে বড় বিষয়। পরবর্তী প্রজন্মের ডিজিটাল কোম্পানি হিসেবে আমাদের বিশ্বাস, এর ফলে আমরা গ্রাহকদের জন্য বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সেবা চালু করতে পারবো। গ্রাহকদের সেরা সেবাটি দিতে এ চুক্তি সহায়ক ভূমিকাই পালন করবে। ’
 
উবার ইন্ডিয়া অ্যান্ড ইমারজিং মার্কেটস-এর চিফ বিজনেস অফিসার মধু কান্নান বলেন, ‘বাংলাদেশে ব্যবসা পরিচালনার ব্যাপারে উবার প্রতিজ্ঞাবদ্ধ। উবার প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে এমন একটি অংশীদারিত্ব তৈরি করতে যার মাধ্যমে আমাদের যাত্রী ও চালকরা উপকৃত হতে পারেন। সাইনআপের প্রক্রিয়া যাত্রী ও চালকদের জন্য আরও সহজ করতে আমরা নতুন পদ্ধতি তৈরির চেষ্টা করে যাচ্ছি। ’
 
রবির সঙ্গে আমাদের পার্টনারশিপ উবারে ভ্রমণের অভিজ্ঞতায় নতুনমাত্রা যোগ করবে উল্লেখ করে তিনি আরো বলেন, ঢাকায় কার্যক্রম  চালুর পর থেকে আমরা যে সাড়া পেয়েছি তা আমাদের অনুপ্রাণিত করেছে। রবির সঙ্গে এ কৌশলগত পার্টনারশিপ আমাদেরকে আরও উপভোগ্য রাইড দিতে সাহায্য করবে।
 
বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
এসএ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।