ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ছুটির দিনে জমজমাট স্মার্টফোন মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৭
ছুটির দিনে জমজমাট স্মার্টফোন মেলা স্মার্টফোন ও ট্যাব মেলায় দর্শনার্থীরা/ছবি: হারুন

ঢাকা: উপহার আর মূল্যছাড়ের মহোৎসবে জমে উঠেছে টেকশহর ডটকম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো। সাপ্তাহিক ছুটির দিনে হওয়ায় স্মার্টফোন ও ট্যাবের  স্টলগুলোতে সকাল থেকেই ছিল দর্শনার্থীদের ভিড়। বিকেল থেকে সেই সংখ্যা ব‍াড়তে থাকে আরও।

শুক্রবার (৪ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের স্টল ঘুরে এ চিত্র দেখা যায়।

তিনদিনব্যাপী মেলায় দেশি-বিদেশি প্রযুক্তি প্রতিষ্ঠানের মধ্যে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপো, শাওমি, সনি, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, অ্যাডাটা, আজকের ডিলসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

প্রতিষ্ঠানগুলো তাদের পণ্যে দিচ্ছে বিভিন্ন ছাড়। কেউ দিচ্ছে মূল্যছাড় আবার কেউ উপহার সামগ্রী। সবমিলিয়ে খুশি ক্রেতা দর্শনার্থীরা।

ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সারোয়ার জাহান বাংলানিউজকে জানান, তিনি সকালে স্মার্টফোন মেলার বিষয়টি জানতে পারেন। এখন এসেছেন কোন ব্র্যান্ড কি ধরনের ছাড় দিচ্ছে তার খোঁজ নিতে। কিনবেন পরে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৭
এএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।