ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সিম্ফনি ঈদ অফার বিজয়ীদের ভ্রমণ প্যাকেজ পুরস্কার

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
সিম্ফনি ঈদ অফার বিজয়ীদের ভ্রমণ প্যাকেজ পুরস্কার

ঢাকা: বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি মোবাইল তাদের ঈদি অফারের অন্যতম আকর্ষণ বিদেশ ভ্রমণ প্যাকেজের বিজয়ী গ্রাহকদের হাতে তুলে দিয়েছে ‘বিদেশ ভ্রমণ প্যাকেজ’।

সিম্ফনি কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ী গ্রাহকদের হাতে তুলে দেওয়া হয় তাদের বিদেশ ভ্রমণ পুরস্কার। এ সময় সিম্ফনির ডিরেক্টর অব মার্কেটিং জনাব আশরাফুল হক গ্রাহকদের সিম্ফনি ফোন কিনে পুরস্কার পাওয়ার জন্য অভিনন্দন জানান।

বিদেশ ভ্রমণ প্যাকেজ পাওয়ার অনুভূতি জানাতে গিয়ে একজন গ্রাহক মো. শামীম জানান, তিনি মাত্র ১২০০ টাকা দামের একটি হ্যান্ডসেট কিনে মরিশাস যাওয়ার সুযোগ পেয়েছেন। এজন্য তিনি সিম্ফনি মোবাইল-এর কর্মকর্তা কর্মচারীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিদেশ ভ্রমণ প্যাকেজ গ্রাহকদের হাতে তুলে দেন সিম্ফনি মোবাইলের ডিরেক্টর অব মার্কেটিং আশরাফুল হক, ডিরেক্টর কর্পোরেট অ্যাফেয়ারস মেজর আব্দুল মালেক মিয়াজী, পিএসসি (অব) হেড অব সেলস এম.এ হানিফ, বিজনেস ইন্টেলিজেন্সে ডেপুটি জেনারেল ম্যানেজার মাসুদ উল হাসান, এডিসন ইলেকট্রনিক্সের সিনিয়র ডিরেক্টর জাফরুল আলম খান এবং হেড অব সেলস কাজী জহির উদ্দীন।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জুলই ১৯, ২০১৭
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।