ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

টেলিযোগাযোগ বিভাগ পরিদর্শনে জয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
টেলিযোগাযোগ বিভাগ পরিদর্শনে জয়

ঢাকা: টেলিযোগাযোগ খাতের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার জন্য সচিবালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগ পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল সাড়ে তিনটা থেকে প্রায় তিন ঘণ্টা তিনি বিভাগে অবস্থান করে টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম ও কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।  

টেলিযোগাযোগ সচিব শ্যাম সুন্দর সিকদার, টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির চেয়ারম্যান শাহজাহান মাহমুদ, ভাইস চেয়ারম্যান আহসান হাবিব খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বিভিন্ন ইস্যু অনুমোদনের ক্ষেত্রে অর্থ মন্ত্রণালয়ের ধীরগতির কারণে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের কাজের গতিও ধীরগতি হয়ে যাচ্ছে বলে সভায় আলোচনা হয়।

বৈঠকে উপস্থিত একজন কর্মকর্তা এ তথ্য জানিয়ে বলেন, টেলিযোগাযোগ খাতের চলমান বিভিন্ন ইস্যু নিয়েও আলোচনা হয়েছে সভায়।

এরআগে গত মে মাসে টেলিযোগাযোগ বিভাগ পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা। ওই সভায় মোবাইল অপারেটরদের সেবার মান উন্নত করতে তরঙ্গ নিলাম প্রক্রিয়া দ্রুততার সঙ্গে সম্পন্ন ও ফোরজি নিলাম দ্রুত চালু করতেও তাগিদ দেন।

বিটিআরসি চেয়ারম্যান বাংলানিউজকে বলেন, গত সভার অগ্রগতি নিয়ে আজকের সভায় আলোচনা হয়েছে। বিভিন্ন কাজের অগ্রগতির বিষয়ে তাকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।