ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ঈদের নাটক দেখুন গ্রামীণফোনের বায়োস্কোপে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, জুন ২২, ২০১৭
ঈদের নাটক দেখুন গ্রামীণফোনের বায়োস্কোপে ঈদের নাটক দেখুন গ্রামীণফোনের বায়োস্কোপে

ঢাকা: প্রতিবছর ঈদের বিশেষ নাটক দেখা বাংলাদেশের সাংস্কৃতিক রীতিতে পরিণত হয়েছে। এবারের ঈদের নাটকসহ বিশেষ অনুষ্ঠান দেখার সুযোগ করে দিয়েছে গ্রামীণফোনের বায়োস্কোপ।

বৃহস্পতিবার (২২ জুন) গ্রামীণফোন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানে হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশীয় সব টিভি চ্যানেলই ঈদের সময়ে নাটকসহ বিভিন্ন ধরনের বিশেষ ঈদ অনুষ্ঠান সম্প্রচার করে থাকে।

কিন্তু অনেকক্ষেত্রেই সবাই তাদের পছন্দ অনুযায়ী ঈদের বিশেষ নাটক ও অনুষ্ঠানমালা পরিবারের সঙ্গে দেখতে পারে না।

এবার গ্রামীণফোনের বায়োস্কোপ সবার জন্য সুযোগ করে দিয়েছে একসঙ্গে নাটকসহ ঈদের বিশেষ অনুষ্ঠান দেখার। ঈদে টেলিভিশন চ্যানেলগুলোর নির্মিত বিশেষ সব অনুষ্ঠান স্মার্টফোন কিংবা ল্যাপটপে বায়োস্কোপের ওয়েবসাইটে সরাসরি দেখা যাবে।

গ্রামীণফোনের হেড অফ এক্সটার্নাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল বলেন, বর্তমান সময়ে মানুষের বিনোদনের ধরণকে পরিবর্তন করে দিয়েছে ভিডিও স্ট্রিমিং সেবা। আর বাংলাদেশে এ সেবাকে জনপ্রিয় করতে অগ্রণী ভূমিকা রাখছে গ্রামীণফোনের বায়োস্কোপ। এই ঈদে গ্রামীণফোনের গ্রাহকরা সরাসরি ভিডিও স্ট্রিমিং মধ্যমে এ সেবার অভিজ্ঞতা নিতে পারবেন।

পরিবারের সবাই একসঙ্গে তাদের স্মার্টফোন দিয়ে পছন্দের ঈদ অনুষ্ঠান দেখতে পারবেন বায়োস্কোপের মাধ্যমে। গ্রামীণফোনের এ উদ্যোগ ঈদে বাড়তি আনন্দ যোগ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন  প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন এই কর্মকর্তা।

অ্যাপল কিংবা অ্যান্ড্রয়েড ব্যবহারকারী যে কেউ বায়োস্কোপের ওয়েবসাইট www.bioscopelive.com এ গিয়ে এ সেবা নিতে পারবেন। একইভাবে কম্পিউটার ও ল্যাপটপের মাধ্যমেও বায়োস্কোপের এ সেবা নেওয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ‌১৯১২ ঘণ্টা, জুন ২২, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।