ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

স্মার্টফোন কিনে রবি গ্রাহক পাচ্ছেন ক্যাশব্যাক অফার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, জুন ২১, ২০১৭
স্মার্টফোন কিনে রবি গ্রাহক পাচ্ছেন ক্যাশব্যাক অফার ক্যাশব্যাক নিচ্ছেন আবদুল হান্নান

ঢাকা: মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটার সেবা কেন্দ্র (ওয়াক-ইন-সেন্টার) থেকে স্যামসাং মোবাইল সেট কিনে ১০ হাজার টাকা ক্যাশব্যাক পেয়েছেন আবদুল হান্নান। 

রবি-স্যামসাং-এর ক্যাশব্যাক অফারের আওতায় মাত্র ৩ হাজার ৪৯০ টাকা পরিশোধ করে ১৩ হাজার ৪৯০ টাকা মূল্যের স্যামসাং জে-২ প্রো হ্যান্ডসেটটি কিনেছেন তিনি।  

সংসাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকার গুলশান, পল্টন ও ধানমন্ডি এবং চট্টগ্রামের জিইসি মোড় ও আগ্রাবাদ এলাকায় অবস্থিত রবি সেবা কেন্দ্র থেকে স্যামসাং মোবাইল কিনলে এই ক্যাশব্যাক অফার পাওয়া যাচ্ছে।

 

‘দোকানের ভেতরে আরেক দোকান’ বা ‘শপ ইন শপ (এসআইএস)’ ধারণায় পরিচালিত ক্যাম্পেইন উপলক্ষে রবি সেবা কেন্দ্রগুলোতে স্যামসাংয়ের বিক্রয় বুথ স্থাপন করা হয়েছে। বুথগুলো থেকে মোবাইল কিনলে ক্যাশব্যাক অফারের সঙ্গে গ্রাহকরা ১ জিবি ফ্রি ইন্টারনেটও পাচ্ছেন।  

এসআইএস বুথগুলো থেকে স্যামসাং সেট কেনার পর রবি গ্রাহকদের ২০১০ নাম্বারে এসএমএস পাঠাতে হবে। তাৎক্ষণিকভাবে পাল্টা এসএমএসে গ্রাহককে ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেওয়া হবে। রবির সব গ্রাহকদের জন্য এই ক্যাশব্যাক অফারের সুযোগ রয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, জুন ২১, ২০১৭
এমসি/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।