ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বিটিসিএল’র তিন হাজার টেলিফোন ও ইন্টারনেট বিকল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
বিটিসিএল’র তিন হাজার টেলিফোন ও ইন্টারনেট বিকল

ঢাকা: দক্ষিণ সিটি কপোরেশন এবং ওয়াসার উন্নয়নমূলক কাজে রাস্তা খননের জন্য বিটিসিএলের প্রায় তিন হাজার একশ’ টেলিফোন ও ইন্টারনেট সার্ভিস বিকল হয়ে পড়েছে।
 

খিলগাঁও চৌরাস্তা, বনশ্রী, গোড়ান ও নন্দীপাড়া, খিলগাঁও বি-ব্লক, কাকরাইল, শান্তিনগর, ফকিরাপুল, সিদ্বেশ্বরী, মগবাজার ও সায়েদাবাদ এলাকায় উন্নয়নমূলক কাজে রাস্তা খনন করায় বিটিসিএলের ভূ-গর্ভস্থ ক্যাবল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে বলে জানায় বিটিসিএল।
 
ওয়াসার ড্রেন নির্মাণ প্রকল্পের কাজে রাস্তা খনন করায় খিলগাঁও চৌরাস্তা এলাকায় ৫০টি, বনশ্রী এলাকায় ৬৫টি, গোড়ান ও নন্দীপাড়া এলাকায় ২১০টি, খিলগাঁও বি-ব্লক এলাকায় ১৫০টি বিকল হয়ে পড়েছে।


 
দক্ষিণ সিটি কর্পোরেশনের ড্রেনেজ নির্মাণ প্রকল্পের কাজে রাস্তা খননের জন্য কাকরাইল এলাকায় ৭৬০টি, শান্তিনগর এলাকায় ৬৮০টি, ফকিরাপুল এলাকায় ৪৮০টি, সিদ্বেশ্বরী এলাকায় ৩০০টি, মগবাজার এলাকায় ২৯৫টি এবং সায়েদাবাদ এলাকায় ১২২টি টেলিফোন ও ইন্টারনেট বিকল রয়েছে।
 
বিটিসিএলের পরিচালক (জনসংযোগ ও প্রকাশনা) মীর মোহাম্মদ মোরশেদ জানান, সংযোগগুলো পর্যায়ক্রমে চালু করার সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে।
 
বিটিসিএলের এখতিয়ার বহির্ভূত কারণে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বিটিসিএল কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।
 
বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এমআইএইচ/জেডএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।