ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডিজিটাল উইনার্স এশিয়ায় অংশ নিতে সেরা উদ্যোক্তাদের লড়াই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুন ৮, ২০১৭
 ডিজিটাল উইনার্স এশিয়ায় অংশ নিতে সেরা উদ্যোক্তাদের লড়াই

ঢাকা: গ্রামীণফোন অ্যাক্সিলেরেটর স্থানীয় স্টার্টআপ বা উদ্যোক্তাদের জন্য প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে আগামী ১২ জুন। 

বাংলাদেশ থেকে সেরা স্টার্টআপ নির্বাচন করে সিঙ্গাপুরে অনুষ্ঠিতব্য ডিজিটাল উইনার্স এশিয়াতে (ডিডব্লিউএ) অংশগ্রহণের জন্যই এই আয়োজন।

স্টার্টআপ, বিনিয়োগকারী এবং মিডিয়াকর্মীরা (https://goo.gl/Ai7p9c) লিঙ্কে গিয়ে অনলাইনে নিবন্ধন করে এ আয়োজনটি উপভোগ করতে পারবেন।

 

বিচারক প্যানেল ১২টি দলের উপস্থাপনা পর্যবেক্ষণ করে সিঙ্গাপুরের জন্য সেরা দল বাছাই করবেন। মূলত টেলিনরের বিভিন্ন দেশে অবস্থিত অপারেটর কোম্পানিগুলোর অ্যাক্সিলেরেটর অংশগ্রহণকারী স্টার্টআপদের নিয়ে ডিডব্লিউএ প্রতিযোগিতার আয়োজন করা হয়।  

এ প্রতিযোগিতায় বিজয়ী দলকে ব্যবসা প্রসারের উদ্দেশ্যে দেওয়া হবে ১০ লাখ টাকার সমতুল্য ১ লাখ নরওয়েজিয়ান ক্রোনার। গ্রামীণফোন অ্যাক্সিলেরেটরে অংশগ্রহণকারীরা আন্তর্জাতিক প্রতিযোগিতায় এ নিয়ে দ্বিতীয়বারের মতো অংশ নিচ্ছেন।  

এ প্রসঙ্গে গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি বলেন, গ্রামীণফোন অ্যাক্সিলেরেটরের স্টার্টআপগুলো কিভাবে আন্তর্জাতিক অঙ্গনে নিজেদের তুলে ধরে তা দেখার জন্য বাংলাদেশের পুরো স্টার্টআপ কমিউনিটিকে আমন্ত্রণ জানাচ্ছি। এটি একটি উপভোগ্য অনুষ্ঠান হবে।

জিপি হাউজে অনুষ্ঠিতব্য বাংলাদেশ অংশের নির্বাচনী অনুষ্ঠানে আমন্ত্রিতদের স্বতঃফূর্ত অংশগ্রহণ যেন নিশ্চিত হয় সেভাবেই সাজানো হয়েছে অনুষ্ঠানটি। দর্শকরা অনুষ্ঠানে ‘হ্যাঁ’  ও ‘না’ ভোট  দিতে পারবেন।  

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুন ০৮, ২০১৭
আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।