ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

পটুয়াখালীতে ৩ দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুন ৪, ২০১৭
পটুয়াখালীতে ৩ দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা 

পটুয়াখালী: ‘উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি’ স্লোগানে ৩৮তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালন উপলক্ষে পটুয়াখালীতে তিন দিনব্যাপী মেলার উদ্বোধন করা হয়েছে।

রোববার (০৪ জুন) বেলা ১১টায় পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান।

জেলা প্রশাসনের আয়োজনে বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. তবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান খান মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, জেলা জাসদ সাধারণ সম্পাদক স.ম দেলোয়ার হোসেন দিলিপ, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মোতালেব মোল্লা, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষা মো. মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

 

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এগ্রোফরেস্ট্রি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আলমগীর কবির।

এদিন থেকে শুরু হওয়া এ মেলা আগামী ৬ জুন বিকেল ৪টায় পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুন ০৪, ২০১৭
এমএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।