ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বেসিস-রেইজ আইটি সমঝোতা স্মারক

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, মে ৮, ২০১৭
বেসিস-রেইজ আইটি সমঝোতা স্মারক

ঢাকা: বেসিস সদস্যদের বিশেষ ছাড়ে অনলাইন ও ডিজিটাল বিজ্ঞাপন ক্যাম্পেইন পরিচালনার জন্য বেসিস ও রেইজ আইটি সল্যুশন লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। 

সম্প্রতি বেসিস সভাকক্ষে এ সমঝোতা স্মারক স্বাক্ষর হয়।

বেসিস সভাপতি মোস্তাফা জব্বারের উপস্থিতিতে বেসিসের সচিব হাশিম আহম্মদ ও রেইজ আইটি সল্যুশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কে এ এম রাশেদুল মজিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্মারকে স্বাক্ষর করেন।

 

এসময় আরও উপস্থিত ছিলেন বেসিসের পরিচালক সৈয়দ আলমাস কবীর, সোনিয়া বশির কবির প্রমুখ।  

সমঝোতা অনুযায়ী, বেসিস ও বেসিস সদস্যদের রেইজি আইটি তাদের বিজ্ঞাপন নেটওয়ার্ক রিটস অ্যাডসের মাধ্যমে বিশেষ ছাড়ে বিজ্ঞাপন প্রকাশের সুবিধা দেবে। বছরজুড়ে বেসিসের ১২টি অনুষ্ঠানের সৌজন্য বিজ্ঞাপন ক্যাম্পেইন পরিচালনা করবে রিটস অ্যাডস।  

এছাড়া রিটস অ্যাডসের মাধ্যমে বেসিস ও এর সদস্য কোম্পানিরা অনলাইন ও ডিজিটাল বিজ্ঞাপন ক্যাম্পেইন (সিপিএম/সিপিসি) এর ক্ষেত্রে নির্ধারিত মূল্যের ৫০ শতাংশ ছাড় পাবেন।

এছাড়াও বেসিস সদস্যরা প্রতিটি ক্যাম্পেইনে ৫ শতাংশ বোনাস ইম্প্রেশন ও বিজ্ঞাপনদাতা হিসেবে রিটস অ্যাডস নেটওয়ার্কে নিবন্ধন করলে ৫০ হাজার ইম্প্রেশন বিনামূল্যে পাবেন।  

পাশাপাশি বেসিস এবং এর সদস্য কোম্পানির অনলাইন/ডিজিটাল বিজ্ঞাপনের ডিজাইন ও পরিকল্পনায় সহায়তা করবে রেইজ আইটি সল্যুশন।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, মে ০৮, ২০১৭
পিআর/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।