ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইসোশ্যালের সঙ্গে চুক্তি করলো সিম্ফনি মোবাইল

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, মে ৪, ২০১৭
আইসোশ্যালের সঙ্গে চুক্তি করলো সিম্ফনি মোবাইল আইসোশ্যালের সঙ্গে চুক্তি করলো সিম্ফনি মোবাইল

বাংলাদেশের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি মোবাইল ফোন ইনফোলেডি সোশ্যাল এন্টারপ্রাইজ লিমিটেডের (আইসোশ্যাল) এনজিওর সঙ্গে চুক্তি করেছে।

আইসোশ্যালের ‘কল্যাণী’ নামে একটি নারী সংগঠন রয়েছে, যারা মূলত গ্রামের শিক্ষিত ও অর্ধশিক্ষিত নারীদের সাবলম্বী করে তুলতে সহায়তা করে। কল্যাণী সংগঠনের নারীরা যারা গ্রামের মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি স্বল্পমূল্যে বিক্রয় এবং সেবা দিয়ে থাকে।

সম্প্রতি আইসোশ্যাল এবং সিম্ফনি মোবাইল ফোনের একটি চুক্তি স্বাক্ষরিত হয়, যার আওতায় কল্যাণীতে যে সব নারী কাজ করেন তারা সিম্ফনির মোবাইল ফোন গ্রামের সুবিধা বঞ্চিত নারীদের দোরগোড়ায় পৌঁছে দিবে এবং ভবিষ্যতে সিম্ফনি মোবাইলকে আরও প্রত্যন্ত অঞ্চলের নারীদের হাতেও পৌঁছে দিতে কল্যাণী প্রতিশ্রুতিবদ্ধ এবং এসব বিক্রিত মোবাইলের বিক্রয়োত্তর সেবাও তারা নিশ্চিত করবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিম্ফনি মোবাইলের সিনিয়র ডিরেক্টর মাকসুদুর রহমান এবং আইসোশ্যালের সিইও ড. অনন্য রায়হান। এসময় আরও উপস্থিত ছিলেন সিম্ফনি মোবাইলের ডিরেক্টর অব মার্কেটিং আশরাফুল হক এবং হেড অব কর্পোরেট সেলস শিহাব উদ্দীন চৌধুরী।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।