ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

পান্ডা সিকিউরিটি ‘কুইজ কন্টেস্ট’র পুরস্কার বিতরণী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
পান্ডা সিকিউরিটি ‘কুইজ কন্টেস্ট’র পুরস্কার বিতরণী পান্ডা সিকিউরিটি ‘কুইজ কন্টেস্ট’র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীরা

রাজধানীর আগারগাঁওয়ে বিসিএস কম্পিউটার সিটিতে সম্প্রতি অনুষ্ঠিত সিটি আইটি কম্পিউটার মেলায় পান্ডা সিকিউরিটি ‘কুইজ কন্টেস্ট’র পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে গ্লোবাল ব্র্যান্ড।
 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, বিশেষ অতিথি ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের  জি. এম সমির কুমার দাস এবং জি. এম কামরুজ্জামান ও নুরুল আফসার সহ পান্ডা সিকিউরিটির উর্ধ্বতন কর্মকর্তারা।

পান্ডা সিকিউরিটি বাংলাদেশের সৌজন্যে এটি ছিল ফেসবুকভিত্তিক কুইজ প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় বিচারকদের রায় ও ফেসবুক ভোটের মাধ্যমে প্রথম স্থান অর্জনকারী সোহানা আফরোজ মেগা পুরস্কার হিসেবে জিতে নেন আসুস জেনফোন।

দ্বিতীয় স্থান থেকে নবম স্থান অর্জনকারীদের জন্যও ছিল আকর্ষণীয় পুরস্কার। অনুষ্ঠানে অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কারগুলো তুলে দেন।

এ আয়োজন প্রসঙ্গে আয়োজকরা ভবিষ্যতেও এমন প্রচারণামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে আশাবাদ প্রকাশ করেন। পান্ডা সিকিউরিটি-বাংলাদেশের ফেসবুক পেইজ অ্যাড্রেস-  www.facebook.com/pandabd

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।