ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

৪,৯৬৬ টাকা নগদ দিয়ে ওয়ালটন ল্যাপটপ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
৪,৯৬৬ টাকা নগদ দিয়ে ওয়ালটন ল্যাপটপ ওয়ালটন ল্যাপটপে ডাউন পেমেন্ট

কেনার সময় মাত্র ৪ হাজার ৯৬৬ টাকা পরিশোধ করে ল্যাপটপ কেনার সুযোগ আনল ওয়ালটন। দেশীয় ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য ব্র্যান্ড ওয়ালটনের এই অফারে সর্বনিম্ন এই ডাউন পেমেন্ট দিয়ে ১২ মাসের কিস্তিতে কেনা যাবে টেমারিন্ড সিরিজের WT14B71G মডেলের ল্যাপটপ।
 

১৪ ইঞ্চির এইচডি এলসিডি ডিসপ্লের এই ল্যাপটপের মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। ১.৬ গিগাহার্জ ইন্টেলের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর, ৪ জিবি ডিডিআরথ্রি এল র্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক ড্রাইভ, ইন্টেলের ৪০৫ বিল্টইন এইচডি গ্রাফিক্স, ৪ সেলের লিথিয়াম-আয়ন ব্যাটারি যা ৫ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সমর্থ এমন সব আধুনিক বৈশিষ্ট্যের সমন্বয়ে তৈরি এটি।

ওজন মাত্র ১.৮ কেজি।

এটি ছাড়াও মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে টেমারিন্ড, প্যাশন, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের অন্যান্য মডেলের ল্যাপটপ। একইসঙ্গে মাল্টিটাস্কিং ও অত্যাধুনিক গেমিং সুবিধার ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের কোর-আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে কেনার সুযোগ রয়েছে।

অফারটি প্রসঙ্গে ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ও ল্যাপটপ প্রজেক্টের ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, প্রযুক্তিগত উৎকর্ষতার কারণে ছাত্র-ছাত্রী, বেকার তরুণ-তরুণী, চাকুরিজীবীসহ সবার কাছেই বর্তমানে ল্যাপটপ একটি অন্যতম অত্যাবশ্যকীয় পণ্য।

শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ মানুষের ক্রয় সক্ষমতার কথা বিবেচনা করে আমরা কিস্তিতে ল্যাপটপ দিচ্ছি। ক্রেতাদের থেকে ব্যাপক সাড়া পাওয়ায় এবার অত্যন্ত কম ডাউন পেমেন্টে ল্যাপটপ ক্রয়ের সুযোগ দেয়া হয়েছে। যাতে প্রযুক্তিভিত্তিক শিক্ষায় ছাত্র-ছাত্রীরা আরো দক্ষ হয়ে উঠতে পারে। বেকার তরুণ-তরুণীরা আউটসোর্সিং, প্রোগামিং, ওয়েব ডিজাইন মক বিভিন্ন কাজ করে আয়ের পথ তৈরি করতে পারেন।

উল্লেখ্য, সবগুলো ওয়ালটন ল্যাপটপেই ২ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়েছে। দেশের সকল ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে উচ্চমানের এই ল্যাপটপগুলো।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad