ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

যাত্রা শুরু করলো মাই অর্গানিক বিডি ডট কম

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
যাত্রা শুরু করলো মাই অর্গানিক বিডি ডট কম মাই অর্গানিক বিডি ডট কম উদ্বোধন করছেন উদ্যোক্তারা

ভেজাল খাদ্যের ক্ষতিকর দিক সম্পর্কে দেশের মানুষকে সচেতন করতে এবং তাদের দোরগোড়ায় সম্পূর্ণ প্রাকৃতিক ও নির্ভেজাল খাদ্য পৌঁছে দেবার লক্ষ্যে যাত্রা শুরু করেছে মাই অর্গানিক বিডি ডট কম।

বাংলা বছরের দ্বিতীয় দিনে বিশেষ এই লক্ষ্য নিয়ে মাই অর্গানিক বিডি ডট কমের এলিফ্যান্ট রোড কার্যালয়ে সাইটটির উদ্বোধন করা হয়।

‌উদ্বোধনী অনুষ্ঠানে ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্যে বলেন, বর্তমানে আমাদের দেশের মানুষ আগের চেয়ে অনেক বেশি স্বাস্থ্য সচেতন।

যার ফলে এদেশে অর্গানিক পণ্য ও খাদ্যদ্রব্যের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

কিন্তু চাহিদার তুলনায় এদেশে অর্গানিক প্রতিষ্ঠানের হার অত্যন্ত কম। তাই মাই অর্গানিক বিডি এদেশের মানুষের কাছে অর্গানিক উপায়ে উৎপাদিত ফসল, খাদ্য সামগ্রী ও পণ্যদ্রব্য নিয়ে হাজির হয়েছে।

এদেশের  অর্গানিক পণ্য ও খাদ্যদ্রব্যের ক্রমবর্ধমান এই  চাহিদা তারা বহুলাংশে মেটাতে সক্ষম হবে বলে আশাবাদ সহ সাধুবাদ জানান রাজিব আহমেদ।

মাই অর্গানিক বিডি ডট কম এর কর্ণধার মোহাম্মদ শরিফুল আলম অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, বর্তমানে আমরা খাবারের নামে প্রতিনিয়ত আমাদের দেহে বিষ গ্রহণ করছি। এতে আমরা যেমন ক্ষতিগ্রস্থ হচ্ছি, ঠিক তেমনি আমাদের আগামী প্রজন্মের জন্য আমরা বিশাল হুমকি তৈরি করে যাচ্ছি। চলুন, অর্গানিক খাদ্যদ্রব্য, পণ্যসামগ্রী গ্রহণ ও ব্যবহারের মাধ্যমে আমরা নিজেরা বেঁচে থাকি ও সুস্থ ও সুন্দরভাবে জীবন যাপন করি। সেই সাথে আগামী প্রজন্মের জন্য সুন্দর ভবিষ্যৎ গড়ে তুলি।  

মাই অর্গানিক বিডি ডটকমের ওয়েবসাইটঃ http://myorganicbd.com/

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭

এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।