[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

সোশ্যাল মার্কেটপ্লেস ‘আমিও ডট কমের’ যাত্রা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-১০ ৬:৩৮:২৭ পিএম
 ‘আমিও ডট কম’ উদ্বোধন করছেন উদ্যোক্তা ও অতিথিরা

‘আমিও ডট কম’ উদ্বোধন করছেন উদ্যোক্তা ও অতিথিরা

অনলাইনে কেনাকাটা আরো সহজতর করতে যাত্রা শুরু করেছে আমিও ডট কম। এটি দেশের প্রথম কোনো সোশ্যাল মার্কেটপ্লেস, দাবি সাইটটির প্রতিষ্ঠাতার। ব্যবহারকারীরা এখানে সামাজিক যোগাযোগ রক্ষার পাশাপাশি কেনাকাটাও করতে পারবেন।

রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে আমিও ডট কমের অনুষ্ঠানিক উদ্বোধন করেন ড্যাফোডিল গ্রূপের চেয়ারম্যান মোঃ সবুর খান, আমিও ডট কম এর প্রতিষ্ঠাতা ও সিইও সোহেল তালুকদার,সিওও মোঃ আবুল এহসান, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক এর সাধারন সম্পাদক মুনির হাসান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, ব্যবহারকারীরা এখানে তার প্রোফাইল  লাইক, কমেন্ট ,শেয়ার, স্ট্যাটাস আপডেট, লাইভ চ্যাট করতে পারবেন এবং কাজ অনুযায়ী তারা পয়েন্টস পাবেন।

যা দিয়ে এই মার্কেটপ্লেস থেকেই কেনাকাটা করা যাবে। এছাড়া কার্ড ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমেও কেনাকাটা করতে পারবেন ব্যবহারকারীরা।

কেনাকাটায় থাকছে শতভাগ গ্রাহক নিরাপত্তার নিশ্চয়তা। কারণ ক্রেতা পণ্য হাতে পাবার পর বিক্রেতাকে টাকা পরিশোধ করা হয়।

সাইটটি পরিচালনা করছে বাংলাদেশি প্রতিষ্ঠান প্রকৃতি ইনকরপোরেশন।

এছাড়া উদ্যোক্তা বা অনলাইনে পণ্য নিয়ে  যারা ব্যবসা করতে ইচ্ছুক, তারা এখানে বিনামূল্যে 'ই-স্টোর' খুলতে পারবেন। এজন্য তাদের কোন কমিশন বা ফি দেওয়া লাগবে না।

তাই ডিজাইন, হোস্টিং, পেমেন্ট মেথড, টেকনিক্যাল সাপোর্ট নিয়ে উদ্যোক্তাদের ভাববারও দরকার নেই। বিস্তারিত জানতে ভিজিট করুন (aaMio.com)।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৭

এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa