ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

দিন পেছালো ‘সিটিআইটি ফেয়ার’র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
দিন পেছালো ‘সিটিআইটি ফেয়ার’র ‘সিটিআইটি ফেয়ার’ শুরু হচ্ছে ৬ এপ্রিল থেকে

আগামী বৃহস্পতিবার (৩০ মার্চ) থেকে ঢাকার আগারগাঁওয়ে বিসিএস কম্পিউটার সিটিতে ‘সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা’ শুরু হওয়ার কথা ছিল।

বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ১৫তম এই আয়োজন নিয়ে মঙ্গলবার (২৮ মার্চ) আগারগাঁওয়ের আইডিবি ভবনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। পাশাপাশি মেলার বিস্তারিত তথ্য তুলে ধরেন আয়োজকরা।

কিন্তু অনিবার্য কারণ উল্লেখ করে বুধবার (২৯ মার্চ) বিসিএস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মেলা পূর্বনির্ধারিত সময়ে শুরু হচ্ছে না। দিন পিছিয়ে ‘সিটিআইটি ফেয়ার-২০১৭ ’র নতুন দিন নির্ধারণ করা হয়েছে আগামী ৬ এপ্রিল।

এছাড়া মেলার অন্যান্য সব প্রস্ত্ততির কোনো পরিবর্তন না এনে আগের মতোই রাখা হয়েছে। ৯ দিনব্যাপী এ মেলা চলবে ১৪ এপ্রিল পর্যন্ত। প্রতিদিন ১০ টা থেকে শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত চলবে মেলা। প্রবেশ মূল্য ২০ টাকা। আর প্রবেশ টিকিট নিয়ে প্রতিদিন অনুষ্ঠিত হবে ৠাফেল ড্র।

তবে শিক্ষার্থীরা পরিচয় পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। এবারের মেলার স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, ডেল, এইচপি, লেনোভো ও রাপু।

বাংলদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭

এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।