ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্যালাক্সি ৮ উন্মুক্তের একদিন আগে ‘স্টোরে আগুন’

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
গ্যালাক্সি ৮ উন্মুক্তের একদিন আগে ‘স্টোরে আগুন’ গ্যালাক্সি এস ৭

সুনাম পুনরুদ্ধারে গ্যালাক্সি সিরিজের নতুন হ্যান্ডসেট বাজারে ছাড়ার একদিন আগে ফের ‘উত্তাপ’ ছড়ালো স্যামসাং। আর তা থেকে ‘বাঁচতে’ খানিক সময়ের জন্য দোকান বন্ধ রাখতে হয়েছে অন্যদেরও।

আগামী ২৯ মার্চ (বুধবার) স্যামসাং তার ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস ৮ উন্মুক্ত করতে যাচ্ছে। তার আগের দিন অর্থাৎ ২৮ মার্চ (মঙ্গলবার) সকালে সিঙ্গাপুরে এর একটি স্টোরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুন থেকে বাঁচতে আশপাশের দোকানগুলো দ্রুত বন্ধ করে দিতে হয়।

তবে ‘আগুন লাগা’র বিষয়টি স্যামসাংয়ের জন্য নতুন নয়। এমন বহু ঘটনায় গত বছর গ্যালাক্সি এস ৭ হ্যান্ডসেটটিকে ‘বাতিল’ করতে হয়েছে দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠানটিকে। এতে বহু মানুষের দগ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। শুধু তাই নয়, নিরাপত্তা ইস্যুতে গ্যালাক্সি এস ৭ হ্যান্ডসেট নিয়ে যাত্রীদের উড়াল দেওয়া নিষিদ্ধ করে বিশ্বের বিভিন্ন দেশের এভিয়েশন কর্তৃপক্ষ।

এদিকে স্টোরে অগ্নিকাণ্ডের ঘটনায় দেওয়া এক বিবৃতিতে পরবর্তীতে আরো সর্তক থাকার কথা বলেছে স্যামসাং। তবে এতে ওই স্টোরের কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কিনা, হলেও কী পরিমাণ সে বিষয়ে কিছু জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad