ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অপো’র সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস’র প্রিঅর্ডার শুরু হলো

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
অপো’র সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস’র প্রিঅর্ডার শুরু হলো অপো’র সেলফি এক্সপার্ট এফথ্রি প্লাস’র উদ্বোধনী

ডুয়্যাল সেলফি ক্যামেরা যোগে নতুন একটি স্মার্টফোন দেশের বাজারে অবমুক্ত করল অপো। অসাধারণ কিছু বৈশিষ্ট্য যুক্ত অপো’র এই এফথ্রি প্লাস সেলফি এক্সপার্ট হিসেবে অভিহিত।

 

স্মার্টফোন বিশ্বে সময়ের চাহিদাগুলোকে প্রাধন্য দিয়ে চমকপ্রদ সব পণ্য প্রকাশের মাধ্যমে অপো অল্প সময়ে সুনাম অর্জন করেছে। সেই ধারাবাহিকতা ধরে রাখতে বর্তমান সময়ের সেলফি-ক্রেজকে বিশেষ বিবেচনায় নিয়ে ১২০ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল সুবিধার ডুয়্যাল ফ্রন্ট ক্যামেরার ফোনটি তৈরি করেছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ঢাকার একটি হোটেলে ফোনটির উদ্বোধন করা হয়। ‌এই ফোন দিয়ে ব্যবহারকারীরা খুব সহজে দলগতভাবে সেলফি তুলতে পারবেন।

অপো সূত্র মতে, এফথ্রি প্লাসের প্রি-অর্ডার বৃহস্পতিবার ২৩ মার্চ থেকে শুরু হয়ে আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে। এছাড়া গোটা দেশের সেলফি প্রবণ মোবাইল ফোন ব্যবহারকারীরা এফথ্রি কিনতে পারবেন এপ্রিলের শুরু থেকে।

প্রতিষ্ঠানটির মতে, এফথ্রি প্লাস যা সেলফিপ্রেমীদের প্রচলিত ধারণাকে সম্পূর্ণরুপে বদলে দেবে। এর ১৬ মেগা পিক্সেল ক্যামেরায় ১২০ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের মাধ্যমে ব্যবহারকারীরা দল বেঁধে চমৎকার সব সেলফি তুলতে পারবেন|

অপোর সেলফি এক্সপার্ট উদ্বোধনী অনুষ্ঠান

এক হাতে ব্যবহার উপযোগী ফোনটিতে যুক্ত বৈশিষ্ট্যগুলো ব্যবহারকারীকে তার মনের মতো ঝকঝকে, দৃষ্টিনন্দন ছবি প্রদানে সক্ষম।

এতে যুক্ত ৪ হাজার এমএএইচ দীর্ঘস্থায়ীত্ব ব্যাটারি ২৮৪ ঘণ্টার বেশি সময় পর্যন্ত ফোনটিকে সক্রিয় রাখে। এর ব্যাটারি অন্যান্য ব্যাটারির তুলনায় চার গুন দ্রুত চার্জ হয়। মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ব্যবহারকারীরা ২ ঘন্টা অবধি কথা বলতে পারবেন|

২.৫ রেটের কর্নিং গোরিলা গ্লাসের এই ফোনটির আকার ৬ ইঞ্চি| অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে আছে অক্টা-কোর প্রসেসর, ৪ জিবি ৠাম, ৬৪ জিবি রম, ডুয়াল-স্লট কার্ড যাতে দুটি ন্যানো 4G SIM কার্ড যুক্ত করা যায়।

সোনালি ও কালো রঙের এফথ্রি প্লাসের মূল্য ৩৯ হাজার ৯৯০ টাকা। ১ এপ্রিল থেকে অনলাইন (ফ্লিপকার্ট, অ্যামাজন এবং স্ন্যাপডিলে) এবং দেশজুড়ে OPPO শোরুমে পাওয়া যাবে ফোনটি।

জনপ্রিয় এই ব্র্যান্ডের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকন।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।