ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এসএসডি-টেক, প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
এসএসডি-টেক, প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ এসএসডি-টেক, প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ

এসএসডি টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ চুক্তি হয়েছে। এসএসডি টেকের ঢাকাস্থ প্রধান কার্যালয়ে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠান দুটি এই চুক্তিতে আবদ্ধ হয়।
 

চুক্তি সাক্ষরকালে উপস্থিত ছিলেন এসএসডি টেক-এর সিইও হাসান মেহদী, হেড অব বিজনেস (ভ্যাস) মোঃ জাহাঙ্গীর আলম জুয়েল, কন্টেন্ট ম্যানেজার আরিফুর রহমান সহ অন্যান্য কর্মকর্তারা।

প্যাভিলিয়নের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অব বিজনেস ডেভেলাপমেন্ট প্রিয়ম মজুমদার, বিজনেস ডেভেলাপমেন্ট ম্যানেজার সোলায়মান কাউসার, ব্র্যান্ড ডেভেলাপমেন্ট এক্সিকিউটিভ রেজওয়ান রশিদ সিয়াম এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ার শুভ্র দেবনাথ।

এই চুক্তির সূত্র ধরে এখন থেকে এসএসডি টেকের সেবা্ ব্যবহারকারীর ২৫৮০ আইভিআর সার্ভিসে ডায়ালের মাধ্যমে ফোনেই শুনে নিতে পারবেন খেলার খবর।
এসএসডি টেক-এর সিইও হাসান মেহদী গান এর পর খেলাধূলাকেই এদেশের মানুষের সর্বাপেক্ষা পছন্দনীয় বিষয় উল্লেখ করে নতুন প্রতিজ্ঞায় এগিয়ে যাবার আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত, এসএসডি টেক দেশের একটি অন্যতম বৃহৎ আইটি প্রতিষ্ঠান হওয়ার পাশাপাশি টেলিকম ভ্যাস (VAS) অঙ্গণেও সফল ভূমিকা রেখে চলেছে। অপরদিকে ‘প্যাভিলিয়ন’ ক্রীড়াঙ্গণের অন্যতম মাধ্যম হিসেবে সুনাম অর্জন করেছে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।