ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডুয়্যাল-রিয়ার ক্যামেরায় ঝুঁকছে সবাই

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
ডুয়্যাল-রিয়ার ক্যামেরায় ঝুঁকছে সবাই ডুয়্যাল-রিয়ার ক্যামেরায় আসছে মাইক্রোম্যাক্স হ্যান্ডসেট

খুব শীঘ্রই ডুয়্যাল-রিয়ার ক্যামেরার ফোন বাজারে ছাড়তে যাচ্ছে মাইক্রোম্যাক্স। তবে ভারতীয় মোবাইল ফোন প্রস্ত্ততকারী প্রতিষ্ঠানটি সত্যিই এমন কোনো পরিকল্পনা করেছে কিনা, তা স্পষ্ট নয়।

প্রতিষ্ঠানটির অফিসিয়ালি টুইটার অ্যাকাউন্টে পোষ্ট, সেইসাথে তাদের ইভেন্ট উপলক্ষে সংবাদ মাধ্যমে পাঠানো আমন্ত্রণ পত্রকে কেন্দ্র করেই এমন প্রত্যাশা করছে ভক্ত, উৎসুকরা।

তাই বাজার বিশ্লেষকরা বলছেন, স্মার্টফোন শিল্পের নির্মাতাদের অনেকেই বিলম্ব করে হলেও বর্তমানের ডুয়্যাল রিয়ার ক্যামেরার ক্রেজে অগ্রসর হচ্ছে।

আর এখন মনে হচ্ছে ভারতীয় এই স্মার্টফোন প্রতিষ্ঠান অচিরেই এ ধরণের একটি ফোন অবমুক্তের পরিকল্পনা গ্রহণ করছে। যেটার পেছন দিকে দুইটি ক্যামেরা উপভোগ্য হবে।

এছাড়া এ পণ্যটি মাইক্রোম্যাক্সকে স্মার্টফোনের বাজারে ডুয়্যাল-রিয়ার ফোনের নির্মাতার খেতাব এনে দিতে যাচ্ছে।
অন্যান্য তথ্য মতে, সংবাদ মাধ্যমে মাইক্রোম্যাক্সের পাঠানো সেই ইভেন্ট আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হবে। কিন্তু আমন্ত্রণ পত্রে পণ্যটি সম্পর্কে তেমন কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

অবশ্য, এর আগে অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে তারা যে ছবি পোষ্ট দিয়েছিল তা সুস্পষ্টভাবে ডুয়্যাল ক্যামেরা স্থাপনের দিকটি তুলে ধরছে। শুধু তাই নয়, পণ্যটি খুবই চমৎকার হবে এমনও ইঙ্গিত দিচ্ছে।

মাইক্রোম্যাক্স স্মার্টফোন

কারণ ছবিটির সঙ্গে দেয়া আছে ‘বিয়ন্ড অসাম’। তাই মোবাইল ফোন গ্রাহকদের জন্য এটি অসাধারণ হয়ে আসছে এমনটাই প্রত্যাশা করা হচ্ছে।

প্রতিষ্ঠানটি এছাড়াও একই কনেসেপ্টের (ক্যাননট অভারলুক) আরেকটি ছবি শেয়ার করেছে।

অবশেষে মানে ২৯ মার্চের সেই ইভেন্টের মাধ্যমে এখনকার এসব অনুমান, প্রত্যাশা যদি মিলে যায়, তাহলে মাইক্রোম্যাক্সের প্রথম ডুয়্যাল ক্যামেরার স্মার্টফোন বাজারে দেখা যাবে শীঘ্রই।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad