Alexa
ঢাকা, রবিবার, ১১ চৈত্র ১৪২৩, ২৬ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

আইসিটি বিভাগের কর্মকর্তাদের সাথে বিসিএস নেতাদের সাক্ষাত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৯ ৬:৫০:১৮ পিএম
আইসিটি বিভাগের নবনিযুক্ত র্মকর্তাদের সঙ্গে বিসিএস নেতাদের সাক্ষাত

আইসিটি বিভাগের নবনিযুক্ত র্মকর্তাদের সঙ্গে বিসিএস নেতাদের সাক্ষাত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের নবনিযুক্ত ভারপ্রাপ্ত সচিব সুবীর কিশোর চৌধুরী ও বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) এর নবনিযুক্ত নির্বাহী পরিচালক স্বপন কুমার সরকারের সাথে সাক্ষাত করেছেন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) প্রতিনিধিদল।

বিসিএস সভাপতি আলী আশফাকের নেতৃত্বে রোববার উভয় কর্মকর্তার কার্যালয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে এই সাক্ষাত করেন তারা।

এ সময় বিসিএস প্রতিনিধিদলে ছিলেন বিসিএস এর যুগ্ম মহাসচিব নাজমুল আলম ভূঁইয়া এবং  বিসিএস এর সহকারী সাধারণ ব্যবস্থাপক মোহাম্মদ হাসানুজ্জামান।

সাক্ষাতকালে বিসিএস সভাপতি আলী আশফাক বলেন, বাংলাদেশে তথ্যপ্রযুক্তির উন্নতিতে আইসিটি বিভাগের সঙ্গে বিসিএস কাঁধ মিলিয়ে একসঙ্গে কাজ করে যাচ্ছে। নতুন কর্মকর্তাদের একান্ত সহযোগিতা এবং পরোক্ষ তত্ত্বাবধানে বিসিএস দেশের তথ্যপ্রযুক্তিতে আরো বেশি ভূমিকা রাখতে পারবে বলে আমি বিশ্বাস করি।

বিসিএস সভাপতি আরো বলেন, ২০১৯ সালে আন্তর্জাতিক তথ্য প্রযুক্তি সংস্থা ‘অ্যাসোসিও সামিট’ বাংলাদেশে করার ব্যাপারে আইসিটি ডিভিশনের সহযোগিতায় আমরা বিটে অংশগ্রহণ করব।

এছাড়া ২০২১ সালে উইটসা ওয়ার্ল্ড কংগ্রেস (উইটসা ২০২১)  আইসিটি ডিভিশনের সহযোগিতায় বাংলাদেশে অনুষ্ঠিত হবে। এখানেও আমরা আইসিটি ডিভিশনের সঙ্গে একসাথে কাজ করবো।

এ সময় সুবীর কিশোর চৌধুরী তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে যৌথভাবে কাজ করার জন্য সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।

অপরদিকে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) এর নবনিযুক্ত নির্বাহী পরিচালক স্বপন কুমার সরকারের সাথে সাক্ষাতকালে বিসিএস প্রতিনিধিদলের পাশাপাশি উপস্থিত ছিলেন বিসিসি‘র পরিচালক তারেক এম বরকতউল্লাহ এবং পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন) মোহাম্মদ এনামুল কবির।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..