[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

প্রযুক্তিগত উত্তরণ সম্পর্কে সচেতন করতে বিবিএফ’র সেমিনার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৮ ৬:৩৬:১১ পিএম
প্রযুক্তিতে আগ্রহী করে তুলতে বিবিএফ’র সেমিনার

প্রযুক্তিতে আগ্রহী করে তুলতে বিবিএফ’র সেমিনার

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) শনিবার (১৮ মার্চ) রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে ‘ ষষ্ঠ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম সেমিনার’ আয়োজন করে।

ঢাকা ব্যাংক লিমিটেড, বেক্সিমকো ও দ্য ডেইলি স্টারের সহায়তায় বিবিএফ’র বার্ষিক এই আয়োজনের প্রতিপাদ্য ‘ব্র্যান্ডিং ইন ডিজিটাল এজ’ডিজিটাল বা প্রযুক্তির এই যুগে ব্র্যান্ডিং’।

সিএক্সও বা শীর্ষ নির্বাহী, হেড অব মার্কেটিং বা বিপণন প্রধান, ব্র্যান্ড ম্যানেজার, এজেন্সি হেড, অপারেশন হেড, ডিজিটাল মার্কেটিং ডিপার্টমেন্ট এবং বাংলাদেশের নেতাদের (লিডারস অব বাংলাদেশ) ডিজিটাল ট্রানজিশন বা প্রযুক্তিগত উত্তরণের প্রক্রিয়া সম্পর্কে সচেতন করার লক্ষ্যে এই সেমিনার।

যাতে বাংলাদেশকে ইতিবাচক উপায়ে বদলে দেওয়া নিত্যনতুন ও অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার সম্পর্কে তারা জানতে পারেন এবং খাপ খাইয়ে নিতে উৎসাহ বোধ করেন।

দিনব্যাপী এই সেমিনারে বক্তব্য দেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) প্রো ভাইস চ্যান্সেলর ডক্টর চার্লস সি ভিলানুয়েভা, ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ মাহবুবুর রহমান।

সেমিনারে উদ্বোধনী বক্তব্য দেন বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের (বিবিএফ) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রতিষ্ঠাতা শরিফুল ইসলাম।
এতে ওয়ার্ল্ড মার্কেটিং অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও এশিয়া মার্কেটিং ফেডারেশনের সহপ্রতিষ্ঠাতা হারমাওয়ান কার্তাজায়া মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

‘ট্যাডিশনাল টু ডিজিটাল : দ্য অর্গনাইজশেনাল পারসপেক্টিভ’বা সনাতন পদ্ধতি থেকে প্রযুক্তির ব্যবহার : প্রাতিষ্ঠানিক প্রেক্ষিত’ শীর্ষক একটি প্যানেল আলোচনার আয়োজন করা হয়। ব্র্যাক ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর সৈয়দ সাদ আন্দালীব, গ্রামীণফোনের সিনিয়র ডিরেক্টর এবং হেড অফ ট্রান্সর্ফম কাজী মাহবুব হাসান, রহিমআফরোজ সোলারের গ্রুপ ডিরেক্টর মুনাওয়ার মিসবাহ মঈন এবং আমরা টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ ফরহাদ আহমেদ এতে অংশ নেন।

এরপর ‘ফিউচার অব মার্কেটিং : ব্র্যান্ড ইভলবিং ফ্রম ট্র্যাডিশনাল টু ডিজিটাল ল্যান্ডস্কেপ’শীর্ষক ইন্দোনেশিয়া, ফিলিপাইন ও বাংলাদেশের অংশগ্রহণভিত্তিক একটি কেইস স্টাডি প্রেজেন্টেশন দেওয়া হয়।

এই অধিবেশনটি সঞ্চালনা করেন নানিয়াং টেকনোলজিক্যাল ইউনিভার্সিটির ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক ও নানিয়াং টেকনোপ্রিনিউরশিপ সেন্টারের পরিচালক ড. হুই ডেন হুয়ান।

দিনব্যাপী এ আয়োজনে প্রযুক্তির উৎকর্ষতা নিয়ে আরো কিছু সেমিনার অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

FROM AROUND THE WEB
Loading...
Alexa