[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

শতভাগ প্ল্যাক সরাবে রিচার্জেবল টুথব্রাশ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৭ ১২:৪২:১৮ এএম
রিচার্জেবল টুথব্রাশ

রিচার্জেবল টুথব্রাশ

‘ওরাল-বি প্রো ২০০০’ নামের নতুন একটি টুথব্রাশ বাজারে ছাড়ার ঘোষণা দিয়েছে ওরাল বি। প্রচলিত সাধারণ কোনো ব্রাশের মতো নয় এটি। বৈদ্যুতিক এবং রিচার্জেবল ক্ষমতার ওরাল-বি প্রো দুইটি মোডে ‘ডেইলি ক্লিন এবং গাম কেয়ার’ কাজ করে।
 

আধুনিক যুগের সব পণ্যের সারিতে যুক্ত হওয়া এই টুথব্রাশের কার্যক্ষমতা কতোটা চমকপ্রদ তা দুটি মোডই অনেকটা নিশ্চিত করছে।

টুথব্রাশটির নির্মাতা প্রতিষ্ঠানের দাবি, এটি হাতে ব্যবহারযোগ্য অন্যান্য সাধারণ ব্রাশের তুলনায় মুখের ভেতর ভাগের সকল সমস্যা অর্থাৎ দাঁত ও মাড়ির যত্নে অত্যাধিক কার্যকর। দাঁতের প্লাক বা দাঁতে যে ময়লা আস্তরণ সৃষ্টি হয় তা শতভাগ দুর করতে সক্ষম এটি।

প্রতিষ্ঠানটির ভাষ্য, শাস্থ্যকর দাঁতের আশায় তোমরা ঠিকভাবে দাঁত পরিস্কার করছো এবং ব্রাশ করার ক্ষেত্রে মুখের প্রতিটি ভাগে প্রচুর সময় ব্যয় করছো।  
এবার ওরাল বি প্রো যেটি ১৬ ডিগ্রি অ্যাঙ্গেলে ক্রিস-ক্রশ ব্রিশটল বা আঁকাবাঁকা শক্ত লোমে আসছে। যা নড়তে পারে, আবর্তিত হতে পারে এমনকি স্পন্দনের সঙ্গে আওয়াজ দিতে পারে। এ

তে দৃশ্যমান প্রেসার সেন্সর যুক্ত করা হয়েছে যেটা অতিরিক্ত সময় ধরে ব্রাশ করলে লাইট জ্বালায়।

টুথব্রাশটির হাতলের উপর দেওয়া হয়েছে টাইম বাজ যা মুখের ভেতরের একটি অংশ ব্রাশের ৩০ সেকেন্ডে আরেক অংশ ব্রাশের ক্ষেত্রে ব্যবহারকারীকে সজাগ করবে।

এমনকি ব্যবহারকারীকে দাঁতের চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী দুই মিনিট ব্রাশ করার জন্যও সতর্ক করবে।

বাংলোদেশ সময়: ০০৪২ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

FROM AROUND THE WEB
Loading...
Alexa