ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

লজিটেক’র অনুমোদিত পরিবেশক হিসেবে স্মার্ট’র আত্মপ্রকাশ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
লজিটেক’র অনুমোদিত পরিবেশক হিসেবে স্মার্ট’র আত্মপ্রকাশ ‘লজিটেক গ্র্যান্ড লঞ্চিং উইথ স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ’ অনুষ্ঠান

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিস)  মঙ্গলবার (১৪ মার্চ) ‘লজিটেক গ্র্যান্ড লঞ্চিং উইথ স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ’ অনুষ্ঠিত হয়েছে।

এই অনুষ্ঠানের মাধ্যমে দেশিয় প্রযুক্তিপণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজি লজিটেক ব্র্যান্ডের অনুমোদিত পরিবেশক হিসেবে আত্মপ্রকাশ করলো।

জনপ্রিয় টিভি সিরিয়াল সুলতান সুলায়মানের আদলে সাজানো বর্ণিল এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লজিটেকের আসিয়ান ও ভারত অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক মনিন্দর জেইন, বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার পার্থ ঘোষ, ক্লাস্টার ক্যাটেগরি হেড অশোক ঝাংগড়া এবং স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, বিক্রয় বিপণন বিভাগের মহাব্যবস্থাপক মুজাহিদ আল বেরুনী সুজন, কর্পোরেট বিভাগের মহাব্যবস্থাপক হাসান ফাহিম ও অর্থ বিভাগের মহাব্যবস্থাপক মোঃ জাকির হোসেন সহ প্রমুখ।

অনুষ্ঠানে লজিটেক  ব্যবস্থাপনা পরিচালক বক্তব্যে স্মার্ট টেকনোলজির সাথে যুক্ত হওয়ায় আনন্দ প্রকাশ করেন এবং প্রত্যাশা রেখে বলেন লজিটেক ব্যবসা অদূর ভবিষ্যতে উত্তরোত্তর বৃদ্ধি পাবে।

স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক বলেন, ক্রেতাদের হাতে গুণগত পণ্য পৌঁছে দিতে চায় স্মার্ট টেকনোলজিস। এরই ধারাবাহিকতায় সুইজারল্যান্ডের বিশ্বখ্যাত ব্র্যান্ড লজিটেক যুক্ত হল আমাদের ঝুড়িতে।

আশা করছি, বাংলাদেশে গুণগত মান প্রত্যাশী ক্রেতাদের হাতে বিশ্বসেরা প্রযুক্তিপণ্য সহায়ক পণ্যের চাহিদা পূরণে সক্ষম হবে লজিটেক ও স্মার্ট টেকনোলজিস।  

উল্লেখ্য, বাংলাদেশের বাজারে লজিটেক ব্র্যান্ডের সকল প্রকারের কম্পিউটার সরঞ্জাম সরবরাহ করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।