ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইসিটি বিভাগ ও বিসিসি’তে নবনিযুক্ত কর্মকর্তাদের সাথে সাক্ষাত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
আইসিটি বিভাগ ও বিসিসি’তে নবনিযুক্ত কর্মকর্তাদের সাথে সাক্ষাত আইসিটি বিভাগ ও বিসিসি’র নবনিযুক্ত কর্মকর্তাদের সাথে বেসিসের সাক্ষাত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের নবনিযুক্ত ভারপ্রাপ্ত সচিব সুবীর কিশোর চৌধুরী ও বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি)  নবনিযুক্ত নির্বাহী পরিচালক স্বপন কুমার সরকারের সাথে সাক্ষাত করেছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) প্রতিনিধিরা।

বেসিস সভাপতি মোস্তাফা জব্বারের নেতৃত্বে সোমবার উভয় কর্মকর্তার কার্যালয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

বেসিস প্রতিনিধি দলে আরও ছিলেন বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি রাসেল টি আহমেদ, সহ-সভাপতি এম রাশিদুল হাসান, ফারহানা এ রহমান, পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল ও সৈয়দ আলমান কবীর।

এদিকে আইসিটি বিভাগের ভারপ্রাপ্ত সচিবের সাথে ছিলেন সচিবের ব্যক্তিগত সচিব রাসেল মনজুর, অতিরিক্ত সচিব (আইসিটি অনুবিভাগ) হারুনুর রশিদ ও যুগ্ম-সচিব মঞ্জুর কাদির।

পূর্বের ধারাবাহিকতায় আগামীতেও আইসিটি বিভাগ ও বেসিস দেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে যৌথভাবে কিভাবে কাজ করবে সেসব বিষয় নিয়ে তাদের মধ্যে আলোচনা হয়। আইসিটি সচিব এক্ষেত্রে বেসিসকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।

অপরদিকে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) এর নবনিযুক্ত নির্বাহী পরিচালক স্বপন কুমার সরকারের সাথে বেসিস প্রতিনিধি দলের সাক্ষাতকালে বিসিসি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন পরিচালক তারেক এম বরকতউল্লাহ, পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন) মোহাম্মদ এনামুল কবির ও এলআইসিটি প্রকল্প পরিচালক মো. রেজাউল করিম।

এসময় উভয় সংগঠনের প্রতিনিধিরা নিজেদের কার্যক্রম অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad