ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘শপ অ্যান্ড উইন’র প্রথম পুরস্কার হেলিকপ্টার ভ্রমণ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
‘শপ অ্যান্ড উইন’র প্রথম পুরস্কার হেলিকপ্টার ভ্রমণ ‘শপ অ্যান্ড উইন’র পুরস্কার বিতরণীতে বিজয়ীরা

অনলাইন কেনাকাটায় ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম আয়োজেন করে ‘শপ অ্যান্ড উইন‘ ক্যাম্পেইন। সোমবার (১৩ মার্চ) ঢাকার বিশ্ব সাহিত্য কেন্দ্রে ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-ক্যাবের প্রেসিডেন্ট রাজিব আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাস্টারকার্ড বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট গিতাংক দত্ত, বাংলাদেশ গণিত অলিম্পিয়াড কমিটি ও বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনীর হাসান, চালডাল ডটকমের চীফ অপারেটিং অফিসার জিয়া আশরাফ।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন।

‘শপ অ্যান্ড উইন’ ক্যাম্পেইনের প্রথম বিজয়ী মিস সালমা সাফি পুরস্কার হিসেবে হেলিকপ্টার ভ্রমণের সুযোগ এবং দ্বিতীয় পুরস্কার বিজয়ী মোঃ জাকির হোসাইন ১০,০০০ টাকার ১টি প্রিপেইড মাস্টার কার্ড পেয়েছেন। এছাড়া তৃতীয় পুরস্কার বিজয়ী তিনজনকে ৫,০০০ টাকার করে প্রিপেইড মাস্টার কার্ড এবং চতুর্থ পুরস্কার ছিল ৫০টি।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, অনলাইন কেনাকাটায় ক্রেতাদের উদ্বুদ্ধ করতে প্রিয়শপ ডটকম নিয়মিত কাজ করছে। ইজি রিটার্ন, রিপ্লেস গ্যারান্টি, কোয়ালিটি পণ্য, লোকাল মার্কেট প্রাইস সহ দ্রুত ডেলিভারি সেবা নিশ্চিত করছে প্রিয়শপ।

বিশেষ অতিথির বক্তব্যে মুনির হাসান বলেন, যারা পণ্য উৎপাদক তারা যদি ই-কমার্স শুরু করেন তাহলে সফল হওয়ার সম্ভাবনা কমে যায়। কারণ তারা দু’টোর কোনটাই ঠিক মতো করতে পারে না। এজন্য তিনি উদ্যোক্তাদেরই এ কাজ শতভাগ মনোযোগ দিয়ে করার পরামর্শ দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মাস্টার কার্ড বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট গীতাঙ্ক দেবদীপ দত্ত, ই-ক্যাব এর সভাপতি রাজিব আহমেদ ও চালডাল ডট কমের প্রধান পরিচলন কর্মকর্তা জিয়া আশরাফ।

ক্যাম্পেইনটির সহযোগি পার্টনার ছিল মাস্টারকার্ড বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।