Alexa
ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৩, ২৯ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

বাক্য’র নতুন ওয়েবসাইট উন্মোচন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৪ ১০:৪৮:৪৭ এএম
বাক্য’র সাধারণ সভা

বাক্য’র সাধারণ সভা

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য) এর ৫ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর গুলশান ক্লাবে ১২ মার্চ আয়োজিত এই সাধারণ সভায় (২০১৫-১৬) সালের কার্যক্রম ও আর্থিক বিবরণী পেশ করা হয়।

পাশাপাশি বাক্যের নতুন ওয়েবসাইট উন্মোচন করা হয়। বাক্য’র সভাপতি আহমাদুল হকের সভাপতিত্বে সভায় কার্য নির্বাহী কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি মোঃ আবুল খায়ের, সহ-সভাপতি ওয়াহিদুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক, অর্থ সম্পাদক তানভীর ইব্রাহিম, পরিচালক সাফকাত হায়দার এবং তানজিরুল বাসার সহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় বাক্য’র সভাপতি চতুর্থ বার্ষিক সাধারণ সভার কার্য বিবরণী উপস্থাপন করেন এবং উপস্থিত সদস্যরা তা অনুমোদন করেন।

সভাপতির সম্মতিক্রমে সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন ২০১৫-২০১৬ সালের কার্যক্রম সম্পর্কিত তথ্যাদি উপস্থাপন করেন এবং অর্থ সম্পাদক তানভীর ইব্রাহিম ২০১৫-২০১৬ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পেশ করেন।

এসময় সমিতির সদস্যগণ প্রতিবেদনগুলোর উপর মতামত পেশ করেন। এছাড়া সভায় বাক্য কর্তৃক প্রণীত রোডম্যাপ ২০১৫-২০২১’র উপর আলোকপাত করা হয় এবং ২০২১ সালের মধ্যে বিপিও ইন্ড্রাস্টির রপ্তানী ১ বিলিয়ন ডলারে উন্নীত করার দৃঢ় আশা ব্যক্ত করা হয়।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..