[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭

bangla news

এবার টুইটারে সাড়ে ১০ ইঞ্চির আইপ্যাড প্রো

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৩ ১১:৫৩:০২ এএম
টুইটারে অ্যাপলের আইপ্যাডের ছবি

টুইটারে অ্যাপলের আইপ্যাডের ছবি

হয়ত অ্যাপলের ১০.৫ ইঞ্চির আইপ্যাড প্রো’র দেখা মিলছে শীঘ্রই। স্প্যানের একটি অ্যাকসেসরজি ডিসট্রিবিউটর অ্যাপলের এই ডিভাইসের বহিরাংশের (পেছনের খাপের) কিছু ছবি টুইটারে তুলে ধরেছে।
 

সেই সূত্র ধরে এ মুহূর্তের প্রতিবেদনগুলোতে জানানো হচ্ছে, কোপার্টিনোর প্রযুক্তি প্রতিষ্ঠান অ্যাপল তাদের নতুন কয়েকটি আইপ্যাডের প্রকাশের জন্য একটি ইভেন্টের আয়োজন করেছে।
আশা করা হচ্ছে খুব শীঘ্রই সেই ইভেন্টের মাধ্যমে নতুন মডেলগুলো প্রকাশ করা হবে। কিন্তু আপাতত এ খবরকে পুরোপুরি সত্যি না ভেবে গুজব বলে ধরে নিচ্ছেন লোকজন।
তবে গুজবিত এই তথ্য যদি বাস্তবে পরিণত হয়, তাহলে ১০.৫ ইঞ্চি প্রো ছাড়াও ১২.৯ ইঞ্চি এবং ৯.৭ ইঞ্চির আইপ্যাড প্রো ২ মডেল এবং ৯.৭ ইঞ্চি আইপ্যাড প্রো মডেল আগামী মাসে বাজারে থাকবে।

বিষয়টি নিয়ে বিজিআর’র সাম্প্রতিক প্রতিবেদনে বলা হয়, এই গুজবটি এসেছে মার্ক অ্যালনসো নামের স্প্যানিশ অ্যাকসেসরিজ ডিসট্রিবিউটরের মাধ্যমে। যিনি টুইটারে আইপ্যাড প্রো ১০.৫ ইঞ্চি মডেলের কেসের ছবি ও তথ্য শেয়ার করে।

প্রকাশিত সেই ছবিতে পণ্যটির পেছন অংশের কিছু ফিচার স্পষ্ট প্রদর্শিত হচ্ছে। সেই অনুযায়ী এর পেছন ভাগ মজবুত আবরণে আবৃত এবং বিল্ট ইন ফ্রন্ট কভার যুক্ত।
এছাড়া দেখা যাচ্ছে এই কভার ভিন্ন দুইটি যায়গায় ব্যবহার করা যাবে এবং এটি অ্যান্টি স্লিপ মেটেরিয়াল দিয়ে তৈরি। যার ফলে হাত খেকে পিছলিয়ে যাওয়ার ভয় থাকছে না।

এর আগেও অর্থাৎ গত বছরের আগষ্টে অ্যাপলের এই সাড়ে ১০ ইঞ্চি আইপ্যাড প্রো নিয়ে গুজব তথ্য বের হয়েছিল।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
টিএস/এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa