[x]
[x]
ঢাকা, বুধবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ২২ নভেম্বর ২০১৭

bangla news

বিআইটিএম’র উদ্যোগে ক্যারিয়ার কর্মশালা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১২ ৫:৩২:০৫ পিএম
বিআইটিএম’র উদ্যোগে ক্যারিয়ার কর্মশালা

বিআইটিএম’র উদ্যোগে ক্যারিয়ার কর্মশালা

রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে বেসিস ইনস্টিটিউট অব টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইটিএম) বিশেষ একটি ক্যারিয়ার কর্মশালার আয়োজন করে।

তথ্যপ্রযুক্তির ভিন্ন ভিন্ন বিষয়ের উপর ‘রোডম্যাপ টু বি এ রক আইটি রিসোর্স পারসন’ শীর্ষক এই কর্মশালায় বিআইটিএমের ছয় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এই কর্মশালার মাধ্যমে ডিজাইন, ডেভেলপমেন্ট ও ইন্টারনেট মার্কেটিং বিষয়ে শিক্ষার্থীরা দেশের তথ্যপ্রযুক্তি খাতে প্রতিষ্ঠিত ডেভলপার, ডিজাইনার এবং উদ্যোক্তাদের কাছ থেকে সরাসরি তাদের অভিজ্ঞতার কথা শোনেন এবং ক্যারিয়ারের জন্য পরবর্তী দিকনির্দেশনা পান।

কর্মশালায় ডেভেলপমেন্ট বিষয়ে জহিরুল আলম তাইমুন, জাহিদুল আমিন, আসিফ আতিক, সাদ্দাম হোসেন, নাহিদুল কিবরিয়া, শফিউল হাসান ও তানবিন ইসলাম সিয়াম, ইন্টারনেট মার্কেটিং বিষয়ে আলামিন চৌধুরী, নাহিদ হাসান কায়সার, সজীব রহমান, পিযুস কুমার সাহা এবং ডিজাইন বিষয়ে মিয়ান জাদিদ রাশিদ, ফাহাদ হাসান চৌধুরী, নাজমুল আহমেদ, সুমন ইকবাল, সোহেল ভুঁইয়া, তাহমিনা খাতুন, এস এম আসিফ আল রাজিব রানা, জিয়াউল হক ও মাশুক রহমান তাদের বাস্তব অভিজ্ঞতার আলোকে অংশগ্রহণকারীদের নানা দিকনির্দেশনা দেন।

উল্লেখ্য, বিআইটিএম বর্তমানে অর্থ মন্ত্রণালয়ের অধীনে এসইআইপি প্রকল্প বাস্তবায়ন করছে। ২৩ হাজার দক্ষ আইটি প্রফেশনাল তৈরির লক্ষ্যে এই  প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। ইতিমধ্যে প্রায় দশ হাজার ছেলেমেয়েদের বিনামূল্যে প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

এই প্রশিক্ষণ গ্রহণে যারা আগ্রহী, তার অনলাইনে (www.bitm.org.bd/seip) আবেদন করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa