ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ঢাকায় ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, মার্চ ৯, ২০১৭
ঢাকায় ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’ ফেসবুক মার্কেটিং সামিটকে সফল করতে সার্ড এবং ওনিয়ন টাইগারের মধ্যে চুক্তি

ফেসবুক মার্কেটিং সামিটকে সফল করতে সার্ড এবং ওনিয়ন টাইগারের মধ্যে একটি চুক্তি সম্পন্ন হয়েছে।
 

ওনিয়ন টাইগার লিমিটেডের আয়োজনে আগামী ২৫ মার্চ রাজধানীর ইএমকে সেন্টারে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ‘ফেসবুক মার্কেটিং সামিট’। এই আয়োজনে রিসার্চ পার্টনার হিসেবে থাকছে সেন্টার ফর ই-কমার্স রিসার্চ অ্যান্ড ডেভলপমেন্ট (সার্ড)।

সংশ্লিষ্ট সূত্র মতে, চুক্তি অনুসারে সামিটকে সফল করতে প্রতিষ্ঠান দুটি সব ধরণের তথ্য ও গবেষণাধর্মী বিভিন্ন উপাত্ত দিয়ে সহযোগিতা করবে। এছাড়াও নিজস্ব চ্যানেলের মাধ্যমে ‘ফেসবুক মার্কেটিং সামিট’কে সফল করে তুলতে স্থানীয় ও আর্ন্তজাতিক মাধ্যমগুলোতে যোগাযোগ করবে তারা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সার্ডের চেয়ারম্যান রাজীব আহমেদ, সিইও মোঃ সাঈদ রহমান, কোষাধ্যক্ষ নেয়ামত উল্যাহ মহান। ওনিয়ন টাইগার লিমিটেডের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষরে অংশ নেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মোঃ আরিফুর রহমান খান এবং চেয়ারম্যান সালেহ আহমেদ রুবেল।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সার্ডের ভাইস চেয়ারম্যান এস এম মেহেদী হাসান, ট্রাস্টি সাদীদ খন্দকার, ট্রাস্টি আবুল খায়ের, ট্রাস্টি সোহেল পারভেজ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর মিমি ইসলাম, রিসার্চার নাঈম জামান, রিসার্চার জায়েদ সিফাত এবং ওনিয়ন টাইগার লিমিটেডের কর্মীবৃন্দ।

উল্লেখ্য, আগামী ২৫ মার্চ সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত ধানমন্ডির ইএমকে সেন্টারে ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।