Alexa
ঢাকা, বুধবার, ১৪ চৈত্র ১৪২৩, ২৯ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

‘ওমেন অব ইন্সপাইরেশন’ স্বীকৃতি পেলো মাইক্রোসফটের সোনিয়া বশির

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৮ ৬:২৯:১৬ পিএম
দেশের মহিয়সী নারীরা

দেশের মহিয়সী নারীরা

আন্তর্জাতিক নারী দিবসকে উদযাপন করতে বাংলাদেশের কর্পোরেট খাতের প্রায় ৪০ জন সফল নারীকে আমন্ত্রণ জানান দ্য ওয়েস্টিন ঢাকা।

বুধবার (০৮ মার্চ) ঢাকার ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত এ আয়োজনে সমাজে অসামান্য অবদানের জন্য তিন মহিয়সী নারীকে প্রথমবারের মত সম্মাননা পুরস্কার দিল আয়োজক প্রতিষ্ঠানটি।

ইউনিক হোটেল এন্ড রেস্টুরেন্টের প্রতিনিধি ফরিদা আনসারী এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মাইক্রোসফট বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সোনিয়া বশির কবির, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নুসরাত জাহান মুক্তা এবং বাংলাদেশ নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক জাহানারা আলমকে ‘ওমেন অব ইন্সপাইরেশন’ স্বীকৃতি দেওয়া হয় এবং পুরস্কৃত করা হয়।

পুরস্কার প্রাপ্ত এই নারীরা তাদের জীবনের বিভিন্ন চড়াই-উৎরাই পার হওয়ার গল্প তুলে ধরেন। অনুষ্ঠানে দ্য ওয়েস্টিন-এর ডিরেক্টর অব অপারেশন এবং ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজার শাখাওয়াত হোসেন বলেন, এই আন্তর্জাতিক নারী দিবসে নিজেদের কর্মপ্রচেষ্টার মাধ্যমে আমাদের এবং আমাদের দেশকে গর্বিত করার জন্য সকল সফল নারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমরা তাদের সম্মান জানাই এবং আমরা তাদের কাছ থেকে অনেক উৎসাহ পেয়েছি। একটি লাইফস্টাইল ব্র্যান্ড হয়ে আমরা হোটেল ওয়েস্টিনের পক্ষ থেকে এই বিশেষ আয়োজনের হোস্ট হতে পেরে সত্যিই অনেক গর্বিত হয়েছি।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..