ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সাউথ এশিয়ান মান্থানঅ্যাওয়্যার্ড ২০১৬-১৭ জিতল ইটিউনস

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, মার্চ ৮, ২০১৭
সাউথ এশিয়ান মান্থানঅ্যাওয়্যার্ড ২০১৬-১৭ জিতল ইটিউনস সাউথ এশিয়ান মান্থানঅ্যাওয়্যার্ড ২০১৬-১৭'তে বিজয়ী ইউটিউনস

ধারাবাহিকভাবে দ্বিতীয় বারের মত দক্ষিণ এশিয়ার অন্যতম মর্যাদাপূর্ণ সম্মাননা ‘দ্য মান্থান অ্যাওয়্যার্ড ২০১৬-১৭’ জিতেছে এস এস ওয়্যারলেস’র সংগীত ও সংস্কৃতিক বিষয়ক প্রোডাক্ট ইটিউনস।

পুরো দক্ষিণ এশিয়ার মধ্যে ২৯৬ টি প্রজেক্ট এই অ্যাওয়্যার্ডের জন্য জমা পড়ে। যেখান থেকে ৯টি ভাগে বিজয়ী নির্বাচিত করবার জন্য স্ক্রিনিং ও ভার্চুয়াল জুরির মাধ্যমে ৬৫ টি প্রতিযোগী নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ থেকে এই অ্যাওয়্যার্ড এর জন্য বিভিন্ন ক্যাটাগরিতে জমা পড়ে মোট ২৫টি প্রজেক্ট। সবমিলিয়ে ৯টি বিভাগে পুরো দক্ষিণ এশিয়ার মধ্যে সর্বমোট ১৭ টি প্রজেক্ট বিজয়ী ঘোষিত হয়, যেখানে একমাত্র বাংলাদেশি প্রজেক্ট হিসেবে জয়লাভ করে ইটিউনস।

কালচার এবং ট্যুরিজম বিভাগে বিজয়ী হিসেবে ইটিউনস এই মর্যাদাপূর্ণ অ্যাওয়্যার্ড জিতে নেয়।

২০১৪ সাল থেকে ইটিউনসের যাত্রা শুরু। অনলাইন মিউজিক পোর্টাল, অ্যাপস এবং মোবাইল ভ্যালু এ্যাডেড সার্ভিসের মাধ্যমে খুব সহজেই সংগীত প্রিয় মানুষের কাছে গান এবং মিউজিক ভিডিও পৌছে দিয়ে সম্পৃক্ত কলাকুশলীদের লভ্যাংশ নিশ্চিত করায় ইতমধ্যে ইন্ডাষ্ট্রিতে জনপ্রিয়তা অর্জন করেছে ইটিউনস।

ইটিউনসের এমন সফলতায় সংশ্লিষ্ট কলাকুশলী ও ইন্ডাস্ট্রির অন্যান্য সহযোগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে এস এস এল ওয়্যারলেস এর হেড অব টেলিকমিউনিকেশন, ইটিউনসের প্রধান  সাকিব আর খান বলেন, এ সফলতা শুধু ইটিউনসের নয়, পুরো বাংলাদেশের মিউজিক ইন্ডাষ্ট্রির। সবার সহযোগীতা না পেলে এই সাফল্য অসম্ভব ছিল।  

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।