ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সিএইচআরও এশিয়া পুরস্কারে ভূষিত ‘আমরা’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, মার্চ ৮, ২০১৭
সিএইচআরও এশিয়া পুরস্কারে ভূষিত ‘আমরা’ সিএইচআরও এশিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠান

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং টেলিযোগাযোগ, বস্ত্র ও পোশাকশিল্প, পেশাদারী উন্নয়ন, লাইফস্টাইল সহ বিভিন্ন খাত ১৯৮৫ সাল থেকে সফলভাবে পরিচালনা করে আসছে ‘আমরা কোম্পানিজ’।

মানবসম্পদ উন্নয়ন ও এর সর্বোচ্চ ব্যবহারে সবসময়ই দৃঢ় প্রতিজ্ঞ আমরা। দক্ষতার সহিত মানবসম্পদ পরিচালনা করায় সম্প্রতি ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত বিশ্ব এইচআরডি কংগ্রেসে তিন বিভাগে তিনটি পুরস্কার দেওয়া হয় প্রতিষ্ঠানটিকে।

সিএইচআরও এশিয়া ও স্টার মিডিয়া প্রদত্ত ‘বেস্ট গ্লোবাল সিএসআর প্র্যাকটিসেস’ পুরস্কার টানা চারবারের মতো অর্জন করল আমরা।

প্রতিষ্ঠানটি মনে করছে, এই অর্জনের নেপথ্যে রয়েছে তাদের দীর্ঘ সময়ের কর্পোরেট সামাজিক-দায়বদ্ধতার নীতি অনুসরণ, যা এখন একটি বিশেষ উৎকর্ষে পৌঁছেছে।

দক্ষতার সাথে বিভিন্ন ব্যবসা পরিচালনার পাশাপাশি প্রতিষ্ঠানটির ক্রীড়াক্ষেত্রেও রয়েছে অবদান। যেমন ফুটবল, ক্রিকেট, হকি সহ অনেক ক্রীড়া অনুষ্ঠানে আইটি পৃষ্ঠপোষকতা করেছে তারা।

এছাড়া, আমরা কোম্পানিজ-এর প্রধান মানবসম্পদ কর্মকর্তা অজেয় রোহিতাশ্ব আল্ কাযী বিশ্বের অন্যতম সেরা মানবসম্পদ পেশাদার হিসেবে স্বীকৃতি পেয়েছেন। সিএইচআরও এশিয়া ও টাইমস এসেন্ট-এর দৃষ্টিতে বিশ্বের সেরা ১০০ জন প্রভাবশালী মানবসম্পদ পেশাদারের তালিকায় স্থান করে নিয়েছেন তিনি।

এর পাশাপাশি সিএইচআরও এশিয়া ও টাইমস এসেন্ট-এর দৃষ্টিতে অজেয় স্থান পেয়েছেন বিশ্বের সেরা ৫০ জন উদ্ভাবনী  মানবসম্পদ প্রযুক্তি নেতৃবৃন্দের তালিকায়। প্রতিষ্ঠানের ব্যবসা-কৌশলের সঙ্গে প্রযুক্তির উদ্ভাবনী সমন্বয় ঘটিয়ে মানবসম্পদ পরিচালনার স্বীকৃতি হিসেবে পুরস্কারটি দেওয়া হয়।
মানবসম্পদ ব্যবস্থাপনায় প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার ‘আমরা’র একটি সহজাত প্রক্রিয়া।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।