ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্লোবাল পরিবারে শার্প

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, মার্চ ৮, ২০১৭
গ্লোবাল পরিবারে শার্প গ্লোবাল ব্র্যান্ডের সঙ্গে শার্পের চুক্তি সাক্ষর অনুষ্ঠান

দেশীয় প্রযুক্তিপণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড, বিশ্বখ্যাত জাপানিজ ব্র্যান্ড শার্প এর সঙ্গে একটি চুক্তি সাক্ষর করেছে।

সম্প্রতি শার্প রক্সি সেলস সিঙ্গাপুর এবং মেনুফেকচারিং কোম্পানি শার্প থাইল্যান্ড ব্যাংককে এক অনাড়ম্বর আনুষ্ঠানিকতার মাধ্যমে শার্প এবং গ্লোবাল ব্র্যান্ডের মধ্যে চুক্তি সাক্ষরিত হয়।

অনুষ্ঠানে শার্পের পক্ষে সিয়েহারু মায়েহারা, ম্যানেজিং ডিরেক্টর শার্প মেনুফেকচারিং থাইল্যান্ড এবং এশিয়া প্যাসিফিক, মিডেল-ইস্ট ও আফ্রিকার সেলস এবং মার্কেটিং ইউনিটের জেনারেল ম্যানেজার মি. সিনজি মিনাতোগোওয়া উপস্থিত ছিলেন।

গ্লোবাল ব্র্যান্ডের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার এবং বিজনেস হেড শার্প আসাদুজ্জামান।

মূলত শার্পের পরিবেশক হিসেবে গ্লোবালব্র্যান্ড শার্পের অফিস ইকুইপমেন্ট যেমন-ফটোকপিয়ার, ইন্টারঅ্যাকটিভ হোয়াইটবোর্ড, ভিডিও ওয়াল, ইলেকট্রনিক ক্যাশ রেজিস্টারের যোগান দেবে।

গ্লোবাল ব্র্যান্ডের যে কোনো শাখায় অথবা নির্ধারিত ডিলার হাউজে পাওয়া যাবে পণ্যগুলো।

বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান শার্পের পণ্য বাংলাদেশের বাজারে উপস্থাপনের সুযোগ পেয়ে প্রতিষ্ঠানটি গর্বিত।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।