ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

প্রি-বুকিং’র জন্য উন্মুক্ত হচ্ছে হ্যালিও এস২৫

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, মার্চ ৬, ২০১৭
প্রি-বুকিং’র জন্য উন্মুক্ত হচ্ছে হ্যালিও এস২৫ প্রি-বুকিং’র জন্য উন্মুক্ত হচ্ছে হ্যালিও এস২৫

ঢাকা: এডিসন গ্রুপের হ্যালিও সিরিজের অসাধারণ ধারাবাহিকতা ধরে রাখতে এবার দেশের বাজারে উন্মুক্ত করতে যাচ্ছে ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও এস২৫ নামে নতুন একটি স্মার্টফোন।

হ্যালিও এস২৫ ৭ মার্চ থেকে প্রি-বুকিংয়ের জন্য উন্মুক্ত করা হচ্ছে। প্রি-বুকিং গিফট হিসেবে পাওয়া যাবে ফাস্ট ট্র্যাক এর একটি অরিজিনাল সুদৃশ্য ঘড়ি।

প্রি-বুকিংয়ের জন্য www.helio-bd.com -এই লিংক এ ক্লিক করতে হবে অথবা পিকাবু (www.pickaboo.com) থেকেও প্রি-বুকিং করা যাবে। স্বল্প সংখ্যক হ্যালিও এস২৫ স্মার্টফোনের জন্যই এ অফারটি প্রযোজ্য।

১৩ এবং ৫ মেগাপিক্সেলের ডুয়াল ব্যাক ক্যামেরা সম্বলিত হ্যালিও এস ২৫ স্মার্টফোনটিতে সেলফি তোলার জন্যও থাকছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরাতে কিছু স্পেশাল ফিচারের মধ্যে থাকছে Bokeh Mode, যার মাধ্যমে প্রফেশনালি ছবির ব্যাকগ্রাউন্ড ব্লার করা যাবে।
 
৫.৫ ইঞ্চি বড় এবং কালারফুল ইনসেল ফুল এইচডি ২.৫ডি গ্লাস এর ডিসপ্লের সঙ্গে গ্লাস প্রটেকশনের জন্য ব্যবহার হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩।
 
৪জিবি র‌্যাম এবং ৬৪ বিট অক্টাকোর ১.৯৫ প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এ স্মার্টফোনটিতে। ৪জিবি র‌্যাম থাকার কারণে গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোনো ধরনের ল্যাগিং পোহাতে হবে না। আর ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ এ রাখা যাবে অনেক বেশী গান, ছবি এবং মুভি।

৩০০০ এমএএইচ এর শক্তিশালী লি-পলিমার ব্যাটারি দিবে লম্বা সময় ধরে ব্যাটারি ব্যাকআপ সুবিধা।
 
এছাড়াও স্প্লিট স্ক্রিন নামে একটি ফিচার অ্যাড করা হয়েছে, যার মাধ্যমে একই স্ক্রিনে পাশাপাশি দু’টি কাজ করা যাবে।
 
প্রি-বুকিং করার পর গ্রাহককে ৭২ ঘণ্টার মধ্যে নির্ধারিত আউটলেট এ গিয়ে ৩০০০ টাকা জমা দিয়ে প্রি-বুকিং কনফার্ম করতে হবে। স্মার্টফোনটি বাজারে আসা মাত্র গ্রাহক যেই আউটলেটে প্রি-বুকিং কনফার্ম করেছেন সেখান থেকেই বাকী ১৮ হাজার ৯৯০ টাকা দিয়ে হ্যান্ডসেটটি সংগ্রহ করে নিতে পারবেন। হ্যান্ডসেটটির দাম রাখা হচ্ছে ২১ হাজার ৯৯০ টাকা মাত্র।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।