ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘দ্য ডিউক অব এডিনবার্গস অ্যাওয়ার্ড’ পেল ১৪০ জন ক্যাডেট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
‘দ্য ডিউক অব এডিনবার্গস অ্যাওয়ার্ড’ পেল ১৪০ জন ক্যাডেট ক্যাডেটদের হাতে অ্যাওয়ার্ড তুলে দিচ্ছেন অতিথিরা

প্রথমবারের মতো ফৌজদারহাট ক্যাডেট কলেজের ১৪০ জন ক্যাডেট ‘দি ডিউক অব এডিনবার্গস ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড’ এর ব্রোঞ্জ পদক পেয়েছে।
 

বিভিন্ন আত্ম উন্নয়নমূলক কার্যক্রমে অসামান্য অবদানের জন্য ক্যাডেটদের এই পুরস্কারে সম্মানিত করা হয়। আয়োজকরা আশা করছেন এই সম্মাননা ভবিষ্যতে তাদের একটি উপযুক্ত কর্মজীবনের দিকে পরিচালিত করবে।

সম্প্রতি অনুষ্ঠিত এ আয়োজনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফৌজদারহাট ক্যাডেট কলেজের  প্রাক্তন ক্যাডেট এবং দি ডিউক অব এডিনবার্গস  অ্যাওয়ার্ড ফাউন্ডেশন বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান সাইফুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে ফৌজদারহাট ক্যাডেট কলেজের  প্রাক্তন ক্যাডেট  ড. মেজবাহ এবং বিশেষ অতিথি হিসেবে দি ডিউক অব এডিনবার্গস অ্যাওয়ার্ড ফাউন্ডেশন বাংলাদেশ এর ন্যাশনাল ডাইরেক্টর প্রফেসর ড. কে এম শরিফুল হুদা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ কর্নেল মোহাম্মদ রাকিব উদ্দিন খান, পিএসসি। এছাড়াও উপাধ্যক্ষ, কলেজ অ্যাডজুট্যান্ট, অ্যাওয়ার্ড কো-অর্ডিনেটর ,অ্যাওয়ার্ড লিডার এবং অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, মার্চ ০২, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।